সড়ক মহাসড়কে নিরাপত্তা ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে  সকলের সহযোগিতা প্রয়োজন ————————–পুলিশ সুপার গাইবান্ধা

113
gb
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা থেকেঃ-
গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেছেন নতুন ট্রাফিক আইন বাস্তবায়ন ও সড়ক মহাসড়কে নিরাপত্তা শৃঙ্খলা ফিরিয়ে আনতে সকলের ঐকান্তিক সহযোগিতা প্রয়োজন।
৩ নভেম্বার রোববার সকালে ট্রাফিক আইন সম্পর্কে ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রংপুর – ঢাকা জাতীয় মহাসড়ক পলাশবাড়ী চৌমাথা মোড়ে লিফলেট বিতরন কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন সচেতনতা বৃদ্ধির পর  আইনের কঠোর প্রয়োগ করা হবে।তবে আইন প্রয়োগে গাফিলতি কিংবা অনিয়মের সাথে কোন পুলিশ সদস্য জরিত থাকলে সংশ্লিষ্ট পুলিশের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে।
জেলা ট্রাফিক বিভাগের আয়োজনে সচেতনতামুল সভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ,পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর প্রধান,সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,  সাধারণ  সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,যুগ্ম সাধারন সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব ও আজাদুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার আসাদুজ্জামান, জেলা ট্রাফিক পুলিশ কর্মকর্তা টিআই নুর আলম সিদ্দিক, থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান,টিআই মোশারফ হোসেন,মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান বিচ্চু ছারাও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।