সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগ কার্যনির্বাহী কমিটির সভা

110
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগ কার্যনির্বাহী কমিটি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিাবার(৩১’ জানুয়ারী) সকালে জেলা আ’লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আ’লীগ সভাপতি মইনুদ্দীন মন্ডল।
জেলা আ’লীগ সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আব্দুল ওদুদের সঞ্চালনায় সভায় জেলা আ’লীগের আগামী ৩’ডিসেম্বর অনুষ্ঠিতব্য সম্মেলন সফল করতে ১৮ সদস্যের আহব্বায়ক কমিটি গঠন করা হয়।
এতে আহব্বায়ক করা হয়েছে জেলা আ’লীগ সভাপতি মইনুদ্দীন মন্ডল এবং যুগ্ম আহব্বায়ক করা হয়েছে সা.সম্পাদক আব্দুল ওদুদ ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে। সদস্য করা হয়েছে, চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ পেরদৌসী ইসলাম জেসি,সাবেক প্রতিমন্ত্রী এনামুল হক, সহসভাপতি রুহুল আমীন, সাবেক সাংসদ জিয়াউর রহমান,গোলাম মোস্তফা বিশ্বাস এবং জেলার পাঁচ উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের।
সভায় তৃণমুল পর্যায় থেকে কোন ওয়ার্ড, ইউনিয়ন,পৌরসভা বা উপজেলা কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন না করে বরং কমিটিগুলি বহাল রেখেই জেলা সম্মেলন করার ব্যাপারে আলোচনা করা হয়। তবে মেয়াদোত্তীর্ণ উপজেলা কমিটিগুলো ( নাচোল,গোমস্তাপুর ও শিবগঞ্জ) সময় পাওয়া গেলে ভেঙ্গে গঠনের ব্যাপারেও আলোচনা হয়।
সভায় আগামী ৩’নভেম্বর জেল হত্যা দিবসের কর্মসূচী যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আ’লীগ সভাপতি শরিফুল ইসলাম সভায় আলোচিত বিষয়সমুহ নিশ্চিত করেছেন। ###