মৌলভীবাজারে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

122
gb

মৌলভীবাজার প্রতিনিধি:
“সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন” এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারে জাতীয় স্যানিটেনশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।
মঙ্গলবার (১৫অক্টোবর) সকালে জেলা প্রশাসন ও ব্য্রাক ওয়াস কর্মসুচি,সুচনা ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ উদ্যোগে জেলা প্রশাসনের কর্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্যোনিটেশন মেলায় এসে এক পথ সভায় মিলিত হয়।
জেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সোহরাব উদ্দিন আহমেদ, সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন। বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান,স্থাণীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ রোকন উদ্দিন,ব্রাকের জেলা প্রতিনিধি আরিফুর রহমান,ব্র্যাক ওয়াশ কর্মসূচি জেলা ব্যবস্থাপক সুলতানা আক্তার প্রমুখ। এ সময় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সামনে হাত ধোয়ার নিয়ম প্রদর্শন করা হয়। পরে একদিনের স্যানিটেশন মেলার উদ্ভোধন করেন জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন