ধর্ষিতাকে ফের ধর্ষণের চেষ্টায় বরখাস্ত উপসচিব গ্রেফতার

84
gb
জিবি নিউজ ২৪
কলেজছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে রেজাউল করিম রতন নামে সাময়িক বরখাস্ত হওয়া এক উপ সচিবকে গ্রেফাতার করেছে পুলিশ।                        
শনিবার সন্ধ্যায় রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন হাজারীবাগ থানার এসআই মো. রাজীব হাসান। তিনি বলেন, ওই কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে আগেই সাময়িক বরখাস্ত হয়েছিলেন উপসচিব রতন। তার বিরুদ্ধে মামলাও করেছিলেন ভুক্তভোগী ছাত্রী। ওই মামলায় পুলিশ রতনকে খুঁজছিল।

এসআই রাজীব আরো জানান, গত সোমবার উপসচিব রতন ধানমন্ডির মধুবাজারের বাসায় গিয়ে আবারো ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন। পরে আজ সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। রোববার রতনকে আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কলেজছাত্রীকে টানা এক বছর ধরে ধর্ষণ করার অভিযোগ উঠার পর গত ৬ জুলাই উপসচিব রতনকে সাময়িক বরখাস্ত করা হয়।

জানা যায়, ২০১৭ সালে রাজধানীর মোহাম্মদপুর সরকারি কলেজের শিক্ষক থাকাবস্থায় রেজাউল করিম রতন ওই ছাত্রীকে নিজ কক্ষে ডেকে নিয়ে কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করেন। এরপর তাকে ধর্ষণ করে সেই চিত্র মোবাইলে ধারণ করে রাখেন।

এরপর থেকে সেটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টানা এক বছর ধর্ষণ করে আসছিলেন ওই ছাত্রীকে। তবে তিনি ২০১৮ সালে ক্যাডার পরিবর্তন করে পদোন্নতি পেয়ে সাংস্কৃতিক মন্ত্রণালয়ের উপসচিব হন।

মামলার চার্জশিট হওয়ার পর তাকে সাময়িক বরখাস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়। এ ঘটনার প্রাথমিক সত্যতাও খুঁজে পায় পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More