চাঁপাইনবাবগঞ্জ খোঁজ মেলেনি শিবগঞ্জে পদ্মায় মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ পিতা-পুত্রের

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পদ্মানদীতে মঙ্গলবার (৮’অক্টোবর) সকালে ছোট নৌকা নিয়ে মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ সাহাবুদ্দিন (৪৭) ও তার শিশুপুত্র আবদুল্লাহ’র (৮) খোঁজ সন্ধ্যা পর্যন্ত পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে প্রবল ¤্রােতে ভেসে তারা ভাটির দিকে চলে এসেছেন।
বিকেল ৪টার দিকে নদীতে খোঁজ শুরু করার পর রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরী দল সন্ধ্যা ৭টার দিকে অভিযান স্থগিত করে। তবে এর আগে সকালেই স্থানীয়রা ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করে।
নিখোঁজ সাহাবুদ্দিন পাঁকা ইউনিয়নের তেররশিয়া দক্ষিনপাঁকা গ্রামের (৩নং ওয়ার্ড) মৃত.আজাহারের ছেলে।
পাঁকা ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান,শিবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন সাব অফিসার সিরাজ উদ্দিন ও শিবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামসুল আলম শাহ নৌকা ডুবে পিতা-পুত্রের নিখোঁজ হবার ঘটনা নিশ্চিত করেছেন।
তারা জানান, সকাল সাড়ে ৭টার দিকে পারিবারের বাধা উপেক্ষা করে গ্রামের পাশেই ৫/৬ কিলোমিটার প্রস্থের বড় বড় ঢেউয়ে উত্তাল ভরা পদ্মায় ছেলেকে সাথে নিয়ে মাছ ধরতে যান সাহাবুদ্দিন। নদীতে নামার পর সকাল ৯টার দিকে স্থানীয়রা দূর থেকে প্রায় মাঝনদীতে তার ছোট নৌকাটি (টিন দিয়ে বানানো-স্থানীয়ভাবে ‘বাটি’ নৌকা হিসেবে পরিচিত) ডুবে যেতে দেখেন। তারা ঘটনাস্থলে পৌঁেছ নৌকাটি উদ্ধার করতে পারলেও পিতা-পুত্রের কোন সন্ধান পাননি।
স্থানীয়রা ধারণা করছেন, নদীতে ডুবে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন