চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মোয়াজ্জিন গ্রেফতার

85
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় আলমাস উদ্দিন(৭০) নামে এক মোয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ। আলমাস সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কলোনীপাড়া গ্রামের মৃত.দাউদ আলীর ছেলে ও কলোনীপাড়া জামে মসজিদের  মোয়াজ্জিন।
গত রোববার(৬’অক্টোবর) বেলা ১১টার দিকে মসজিদের  জন্য চাল সংগ্রহে মেয়েটির বাড়িতে যায় ওই মোয়াজ্জিন। এ সময় মেয়েটিকে বাড়িতে একা পেয়ে খাবার প্রলোভন দেখিয়ে ঘরে প্রবেশ করে মোয়াজ্জিন আলমাস। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মেয়েটির পিতার দায়ের করা  মামলার অভিযোগে বলা হয়েছে। পরে মেয়েটির পিতা ঘটনা জানতে পেরে পুলিশে অভিযোগ করেন।
সদর থানার পরিদর্শক (অভিযান) মিন্টু রহমান ও মামলার তদন্ত কর্মকর্তা আমনুরা পুলিশ ফাঁড়ি উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, ঘটনার অভিযোগ পেয়ে রোববার সন্ধ্যায় অভিযুক্ত মোয়াজ্জিন আলমাসকে আটক করে থানায় আনা হয়।মামলা রেকর্ড  হবার পর ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সোমবার (৭’অক্টোাবর) দুপুরে আদালতে  পাঠানো হয়। অপর দিকে সোমবার দুপুরে সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আদালতে মেয়েটির ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের বিষযটি প্রক্রিয়াধিণ রয়েছে।
মামলার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন  পুলিশ কর্মকর্তারা। #

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন