লাব্বায়েক ট্রাভেলস এর ১৮ বছর পূর্তি অনুষ্ঠান

61
gb

জিবি নিউজ।।

পূর্ব লন্ডনের ট্রাভেলস, হজ্ব ও ওমরাহ সেবাদানকারী প্রতিষ্ঠান লাব্বায়েক ট্রাভেলস এর ১৮ বছর পূর্তি এবং বিমান বাংলাদেশ কর্তৃক অনুমোদন লাভ করায় সেলিব্রেশন সভা অনুষ্ঠিত হয়েছে গত ৩ অক্টোবর। ইস্ট লন্ডন মুসলিম সেন্টারে আয়োজিত এই সভায় স্থানীয় এমপি, বিভিন্ন দেশের বিমান কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন লাব্বায়েক ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী হিফজুর রহমান চৌধুরী। এসময় তিনি তার বক্তব্যে বলেন, প্রতি বছর তার প্রতিষ্ঠান ওমরাহ ও হাজ্বে প্রায় সাড়ে ৩হাজার মানুষকে সেবা প্রদান করে থাকে। তিনি বলেন, তার সফলতার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন কাস্টমারগন। তারা ভালো সেবা পেয়ে পরবর্তীতে অন্যদেরকে এই প্রতিষ্ঠানের সেবা নিতে উৎসাহিত করেছেন। তিনি তার দীর্ঘ এই পথ চলায় কাস্টমার, কমিউনিটির মানুষসহ সংশ্লিস্ট ব্যবসা প্রতিষ্ঠানগুলির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
টিভি প্রেজেন্টার ফারহান মাসুদ খানের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেথনালগ্রীন এন্ড বো আসনের এমপি রুশনারা আলী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশের যুক্তরাজ্যস্থ কান্ট্রি ম্যানেজার হারুনুর রশিদ, সৌদি এয়ারলাইনের ম্যানেজার সেলস ফ্রাংক বেলি, ইউকে বাটার চেয়ারম্যান হেলাল খান, ব্যবসায়ী আনোয়ার আলী, কাউন্সিলার আববাব হোসেন, কাউন্সিলার আয়াস মিয়াসহ অনেকে।
আলোচনা সভায় বক্তারা বলেন, লাব্বায়েক ট্রাভেলস দীর্ঘ ১৮ বছর যাবত কমিউনিটিতে বিশ্বস্থতার সাথে কাজ করে যাচ্ছে। তারা কাস্টমারদের আস্থা অর্জন করতে পেরেছে বলেই বিমানসহ বিভিন্ন দেশের বিমান সংস্থার অনুমোদিত এজেন্ট হতে পেরেছে। তারা এই প্রতিষ্ঠানের ভবিষ্যত সফলতা কামনা করেন।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More