জীবন মৃত্যুর সন্ধিক্ষণে মডেল প্রিয়াঙ্কা

127
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

বিনোদন জগতের প্রিয়মুখ প্রিয়াঙ্কা জামানের শারীরিক অবস্থা সঙ্কটজনক। মডেল ও টেলিভিশনের এ অভিনয় শিল্পীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। রক্তে মারাত্মক সংক্রমণ নিয়ে বৃহস্পতিবার প্রিয়াঙ্কা জামান ভর্তি হয়েছিলেন ইসলামী ব্যাংক হাসপাতালে। কিন্তু শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটায় পরদিন স্থানান্তর করা হয় স্কয়ার হাসপাতালে।

হাসপাতাল সূত্র জানায়, লাইফ সাপোর্টে থাকা প্রিয়াঙ্কা জামান নিউমোনিয়ায় আক্রান্ত। তাঁর হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ পরিস্থিতিতে চিকিৎসকেরা খুব বেশি আশাবাদী হতে পারছেন না। তবে তারা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। রক্তে যে সংক্রমণ ছিল তা অনেকটাই নিয়ন্ত্রণে। কিন্তু নতুন করে নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় বিষয়টা জটিল হয়ে গেছে।

মডল প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভিতে ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্য দিয়ে আলোচনায় আসেন। এরপর উপস্থাপনার পাশাপাশি অনেক নাটকে অভিনয় করেছেন। বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে তাকে মডেল হিসেবে দেখা গেছে বিভিন্ন সময়।

প্রিয়াঙ্কার বড় বোন জেরিন জামান সকলের কাছে দোয়া চেয়ে বলেছেন, ‘সবাই আমার বোনের জন্য দোয়া করবেন। ও মৃত্যুর সাথে লড়ছে। সুস্থ হয়ে সে যেন আবারও সবার মাঝে ফিরে আসতে পারে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন