ইয়ংমেন্স ক্লাবের চেয়ারম্যান মেনন এমপি

86
gb

বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪

রাজধানীর ফকিরাপুলের ‘ক্যাসিনো’ চালানো ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান হলেন স্থানীয় সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। ইয়ংমেন্স ক্লাবের চেয়ারম্যানের কক্ষে রাশেদ খান মেননের ছবি দেখতে পাওয়া গেছে। ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে অভিযুক্ত ওই ক্লাবের সভাপতি ও যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার সঙ্গে তার ছবিও সামাজিক যোগাযোগের মাধ্যম ভাইরাল হয়েছে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে এই ক্লাবের সভাপতি যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে তার গুলশানের বাসা থেকে গ্রেফতার করা হয়। ক্লাবটির ‘ক্যাসিনো’তে অভিযান চালিয়ে নারী-পুরুষসহ ১৪২ জনকে আটক করা হয়। এ সময় আনুমানিক ২০ লাখ টাকাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়।

ক্লাবটিতে র‌্যাবের অভিযান পরিচালনার পর দেখা যায়, এর একটি কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সরকার প্রধান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ঝোলানো। এর বিপরীত পাশের দেয়ালে ঝোলানো রাশেদ খান মেননের ছবি। এছাড়াও একটি ক্রেস্ট প্রদান বা গ্রহণ করছেন তিনি এমন একটি ছবিও ঝুলছে সেখানে।অভিযানে আটককৃতদের একজন জানান, ওটা ক্লাবের চেয়ারম্যানের কক্ষ। তবে এ বিষয়ে রাশেদ খান মেননের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এ সময় তিনি বলেন, আমি এখন মিটিংয়ে আছি পরে কথা বলেন।

জানা গেছে, ২০১৬ সালের ১৯ জুন ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবের ৩১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে খালেদ মাহমুদ ভূঁইয়াকে সভাপতি ও মোহাম্মদ সাব্বির হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।

ফকিরেরপুলের এই ক্লাবটির প্যাভিলিয়নে কার্যনির্বাহী কমিটির এক সভায় ওই নতুন কমিটি অনুমোদনের পাশাপাশি তৎকালীন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপিকে সর্বসম্মতিক্রমে ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন