গোলাপগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নিহত ১, আহত ২

117
gb

গোলাপগঞ্জ(সিলেট) প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জের বাঘার হাওরে মাছ ধরতে গিয়ে নেছার আলী নামে এক জেলে নিহত হয়েছেন। গতকাল সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১০ টার দিকে বাঘার হাওরের ছোটকুলা নামক একটি খালে এ ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধ নেছার আলী (৬০) উপজেলার বাঘা ইউনিয়নের লালনগর গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র। তাকে উদ্ধার করতে গিয়ে একই গ্রামের মৃত ইনাই মিয়ার পুত্র তাহির আলী ও মৃত আছান উল্লাহর পুত্র গফুর মিয়া নামে ২ জেলে আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
বাঘা ইউপির চেয়ারম্যান ছানা বলেন, আমি ঐ ঘটনার সাথে সাথে হাওর এলাকায় গিয়ে জানলাম সোমবার সকালে কয়েকজন জেলে বাঘার হাওরে মাছ ধরতে যান। এসময় তারা ছোটকুলা নামক একটি খাল সাঁতরে পাড়ি দেওয়ার সময় নেছার আলী সাঁতরে খালের মাঝখানে গিয়ে পানিতে ডুবে যান। তাকে উদ্ধার করতে তার সাথে থাকা তাহির আলী ও গফুর মিয়া প্রাণপণ চেষ্টা করেও থাকে উদ্ধার করতে ব্যর্থ হন। এসময় স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করেন।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন