অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে ফ্রী চুল কাটিং

131
gb

জিবি নিউজ মৌলভীবাজার ||
মৌলভীবাজারে মানবতা প্রেমীর উদ্যোগে অাজ ইংরেজী মাসের প্রথম শুক্রবার সকাল ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত মৌলভীবাজার পৌরসভার সম্মুখে মাসিক ফ্রি চুল কাটা প্রোগ্রাম করা হয়।

এসময় বিভিন্ন শ্রেণী ও পেশার প্রায় একশতাধিক লোকের ফ্রি চুল কেটে দেয়া হয়। চুল কাটা শেষে নক কাটা ও শ্যাম্পু সাবান দিয়ে গোসলেরও ব্যবস্থা করেন আয়োজকরা।

সুবিধাবঞ্চিতরা অত্যন্ত আনন্দের সাথে এই উৎসবে অংশ গ্রহণ করেন এবং আয়োজকদের প্রশংসা করেন। এই কর্মসূচির মাধ্যমে অনেক লোক পরিষ্কার পরিপাঠি হয়েছেন। উল্লেখ্য গত মাসের প্রথম শুক্রবার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে এমন ব্যতিক্রমী ইউনিক প্রজেক্ট নিয়ে মানবতা প্রেমী নামে একটি গ্রুপ।

এসময় উপস্থিত ছিলেন- গ্রুপ ক্রিয়েটার জুবায়ের আলী আহমদ।
তিনি বলেন ইহা সম্পূর্ণ নতুন একটি ডিফরেন্ট প্রজেক্ট,
আমরা পারিবনা সারা সিলেট অথবা সারা দেশের সুবিধা বঞ্চিত মানুষের সঠিক সেবা দিতে,কিন্তুু
আমরা আইডিয়াটা দিয়ে সামাজিক কাজে যারা আছেন তাদেরকে উদ্বুদ্ধ করতে পারি। আসুন সকলে মিলে এরখম ব্যতিক্রমি প্রজেক্টগুলা যার যার এলাকায় করি। এবং ভালো
উদ্বেগকে স্বাদুবাদ জানাই।
ফ্রী চুল কাটিং কর্মসূচি অব্যাহত থাকবে প্রতি মাসের প্রথম শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত।

এর আগে মানবতার দেয়াল, শীতার্তদের জন্য পোশাক কালেকশন,মাছের পোনা অবমুক্ত করা সহো অনেক সামাজিক কাজ এই গ্রুপ করে আসছে
যা দৃষ্টান্ত।

শহরের বিভিন্ন স্পটে মানবতার দেয়াল দেখা যায়,যেখানে অপ্রয়োজনীয় কাপর চুপর রাখা যায় এবং প্রয়োজনীয়টা নেয়া যায়।
যা থেকে পুরো বছর মানুষ সেবা পায়।

বর্তমানে মানবতা প্রেমী গ্রুপের সদস্য সংখ্যা মাত্র ২৫ জন। হয়তো আরও কিছু জেনারেল মেম্বার এড করা হতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

চুল কাটা উৎসব অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন মানবতা প্রেমী গ্রুপের মেম্বার সত্রজিত আচার্জ, মোক্তাদির হোসাইন, রনি আহমদ, মিতা ভূঁইয়া তানিয়া,মামুন আহমদ,সায়েক আহমদ প্রমুখ।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More