নিউইয়র্কে কানাডা প্রবাসী কামরুন-কবিরকে সংবর্ধনা

হাকিকুল ইসলাম খোকন নিউইয়র্ক ||

কানাডা প্রবাসী সাংস্কৃতিক সংগঠক কামরুন নাহার রোজী এবং বিশিষ্ট রিয়েলটর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আশি’র দশকের সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবিরকে সংবর্ধনা প্রদান করা হয়। গত ২৬ আগস্ট সোমবার তাদের আগমন উপলক্ষ্যে নিউইয়র্কের এস্টোরিয়ায় বৈশাখী রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে এ সংবর্ধনানুষ্ঠানের আয়োজন করা হয়।-খবর বাপস্নিউজ।
আমেরিকান প্রেসক্লাব অব অরিজিন সভাপতি সিনিয়র সাংবাদিক ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা হাকিকুল ইসলাম খোকন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনানুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের ছাত্র সংসদের সাবেক জিএস এবং যুক্তরাষ্ট্রের মূলধারার কানেক্টিকাট স্টেটের ডেনবারীর ডেমোক্রেট পার্টির টাউন কমিটির নির্বাচিত মেম্বার ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবকে যুগ্ম সাধারণ সম্পাদক হেলালুল করিম, ঢাকার শাহীন কলেজের সাবকে উপাধ্যক্ষ আলী রেজা খোকন, উদয়ন শিল্পী গোষ্ঠীর সভাপতি বাংলাদেশ আওয়ামী ফোরাম ইউএসএ’র উপদেষ্টা ডা. টমাস দুলু রায়, সংস্কৃতি সংগঠক মো. ফারুক বুলন, সাংস্কৃতিক সংগঠক মো. সবুর এবং নিউজ পোর্টাল সাংবাদিক ও গ্রাফিক্স ডিজাইনার আয়েশা আকতার রুবি, ফ্যাংকলান খোকন আরম্যান।
সংবর্ধনানুষ্ঠানের শুরুতে কামরুন নাহার রোজী ও হুমায়ুন কবির দম্পতিকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হয়। সংবর্ধিত কানাডা প্রবাসী কামরুন নাহার রোজী ও হুমায়ুন কবির তাদের সংক্ষিপ্ত বক্তব্যে উল্লেখ করেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ’৭৫’র ১৫ই আগস্ট সপরিবারে নির্মমভাবে হত্যা করে জাতিকে বিশ্বময় কলংকিত করা হয়েছিল। আগস্ট মাস বাঙালী জাতির শোকের মাস। আমাদের মাঝে এলেই এই নৃশংস হত্যার ঘটনাটির প্রতিচ্ছবি সবার চোখে ভেসে ওঠে। শোকাবহ এই আগস্ট বাঙালী জাতি কোনদিন ভুলে যাবে না।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন