কুলাউড়ায় ঔষধ ব্যবসায়ী শেলুর রহমান এবং ঔষধ কোম্পানীর ম্যানেজার এ্যাসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনি শোক সভায় রুপান্তরিত

143

স্টাফ রিপোটারঃ
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় কুলাউড়ায় ঔষধ ব্যবসায়ী শেলুর রহমান এবং ঔষধ কোম্পানীর ম্যানেজার এ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে ঈদ পূর্ণমিলনি অনুষ্টান শোক সভায় রুপান্তরিত হয়েছে ।
বুধবার ২১ আগস্ট সকাল সাড়ে ৯টায় কুলাউড়া হাসপাতাল সম্মুখে আবিদ ফার্মেসির বারান্দায় বিশিষ্ট ডাঃ কমল রতন সাহার সভাপতিত্বে ও বিশিষ্ট ঔষধ ব্যাবসায়ী মোঃ শেলুর রহমানের সার্বিক তত্বাবধায়নে ও পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাঃ প্রদীপ কুমার রায়,ডাঃ জাকির হোসেন, মা ফার্মেসীর স্বত্বাধিকারী কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ।

শোকসভায় বক্তরা বলেন নাসির উদ্দিন রানা আর আমাদের মাঝে নেই। আজকের এই ঈদপূর্ণমিলনী অনুষ্টানে তার থাকার কথা ছিলো । আমরা ভাবতে পারেনি ঈদ পূর্ণমিলনি অনুষ্টান শোক সভায় রুপান্তরিত হবে । বিশেষ করে কুলাউড়ায় সর্বমহলে ও সহকর্মীদের মধ্যে এবং নীজ বাড়ী হবিগঞ্জের চুনারুঘাটে শোকের ছায়া নেমে আসে । তার মৃত্যুতে যে শুণ্যতার সৃষ্টি হয়েছে।তা সহজে পূরন নয়। চাকরী জিবনে সে নিষ্ঠার সংঙ্গে দায়িত্ব পালন করেছেন। তার বিরুদ্ধে চাকরীর শুরু থেকে মৃত্যুর কোনো অভিযোগ পাওয়া যায়নি। মৃত্যুর খবরটা শোনার পর থেকেই আমরা স্তম্ভিত হয়ে গেছি, এমনও ঘটনা ঘটতে পারে বিশ্বাসই হচ্ছে না।
তার এই অকাল মৃত্যুতে কুলাউড়াবাসি গভীর ভাবে শোকাহত।বক্তারা আরো বলেন
তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করছি ও তার পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা।
আল্লাহ্‌ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন।
অনুষ্টানে ইউরো ফার্মা কোঃ ম্যানেজার নাসির উদ্দিন রানা কুলাউড়ায় ট্রাকের সাথে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে সস্তানসহ স্বামী -স্ত্রী ও সন্তানসহ মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় গত ২০ আগষ্ট কুলাউড়া এনসি স্কুল চৌমুহনি এলাকায় গুরুতর আহত হয়ে সিলেট ওসমানি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ঐ রাতেই ২১ আগষ্ট ২.১৫ মিনিটে অকাল মৃত্যু বরণ করেন । নাসির উদ্দিন রানার অকাল মৃত্যুতে অনুষ্টানে ১ মিনিট নিরবতা পালন ও তার রুহের মাগফেরাত এবং আহত অসুস্থ স্ত্রী রেহেনা, শিশু কন্যা ঐশীর সুস্থতা কামনা করে দোয়া অনুষ্টিত হয় । দোয়া পরিচালনা করেন ফার্মাশিয়া কোং এর এমপিও মোঃ মাহবুবুর রহমান।
অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঔষধ কোম্পানীর ম্যানেজার এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও নাভানা ফার্মার ম্যানেজার মোঃ কামাল মিয়া, ফারিয়ার সভাপতি মোঃ ইয়াছিন, সিলকো ফার্মার ম্যানেজার মোঃ নজরুল ইসলাম, রেনেটা ফার্মার এমপিও মোঃ আজহার উদ্দিন ভুইয়া, ড্রাগ ইন্টা.লি:এর এমপিও মোঃ মাকসুদুর রহমান উজ্জল প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন