ব্রিটিশ মডেল ২২১ বার প্রেমে ব্যর্থ হয়ে কুকুরকে বিয়ে করলেন

158
gb

জিবি নিউজ ডেস্ক।।

মানুষের সঙ্গে কুকুরের ভালোবাসার অবিচ্ছেদ্য সম্পর্কের কথা কে না জানে। কিন্তু সে সম্পর্ককে একেবারে অন্যমাত্রা দিলেন এক ব্রিটিশ নারী। ডেটিং ব্যর্থ হয়েছেন ২২১ বার, আর বিয়ে ভেঙেছে চার বার। মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষমেশ যে কাণ্ড করলেন সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড তার নজির বোধহয় আর নেই।

মানবীয় ভালোবাসা পেতে ব্যর্থ হয়ে নিজের পোষা কুকুরকেই বিয়ে করলেন সাবেক এই ব্রিটিশ মডেল! তাও আবার লুকিয়ে নয়, একেবারে প্রকাশ্যে, লাইভ টিভি শোতে এসে এমন কাণ্ড ঘটিয়েছেন ১৯৮০’র দশকের এ জনপ্রিয় মডেল।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যের বিখ্যাত টিভি শো ‘দ্য মর্নিং’-এর একটি পর্বে। এলিজাবেথ হোডের এমন কাণ্ডে রীতিমতো হতভম্ব নেটিজেনবাসী। ৪৯ বছর বয়সী এ মডেল জানান, জীবনে প্রেমের ক্ষেত্রে তাঁকে ধারাবাহিক ব্যর্থতার মুখোমুখি হতে হয়েছে। এ পর্যন্ত এলিজাবেথের ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। শুধু তাই নয়, তাঁর বিয়ে ভেঙেছে চারবার। শেষমেশ তাই নিজের প্রিয় পোষা কুকুর, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

এলিজাবেথের পোষা কুকুরটি জাতে গোল্ডেন রিট্রিভার, নাম লোগান। এ পর্যন্ত একাধিকবার লোগান তাঁর জীবন বাঁচিয়েছে বলে জানান এলিজাবেথ। একের পর এক প্রেমে ব্যর্থতায় এলিজাবেথ যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তাঁর পাশে থেকেছে, তাঁকে সঙ্গ দিয়েছে। তাই এলিজাবেথও থাকতে চান লোগানকে নিয়েই।

ছয় বছর বয়সী লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন এলিজাবেথ। বিয়ের পোশাকে দুজনকে একসঙ্গে দেখে স্তম্ভিত টিভি শোর হাজারো দর্শক। সামাজিক যোগাযোগমাধ্যমে এলিজাবেথের কাজের প্রশংসা করেছেন কেউ, আবার সমালোচনায় সরব হয়েছেন অনেকে। সব মিলিয়ে সাবেক ব্রিটিশ মডেলের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More