দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ যা বলেছেন

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিষয়ে

249
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪||

বাংলাদেশের ত্রকজন সফল ত্রবং সৎ পুলিশ আইজিপি হিসাবে ত্রখন সৎপুলিশ কর্মকর্তাদের সারাদেশে ছড়িয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছেন । পুলিশকে আরও বেশি জনবান্ধব ও পুলিশের বিরুদ্ধে দীর্ঘদিনের যে ঘুষ-দুর্নীতির অভিযোগ, তা কমিয়ে আনতে বিশেষ উদ্যোগ নিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডঃমোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

ভ্যান চালিয়ে ছেলে সাকিবুর রহমানকে পুলিশ কনস্টেবল বানালেন মা সাবিনা । নির্বাচিতদের মধ্যে পিতৃহীন হতদরিদ্র পরিবারের সন্তান হিসেবে সাকিবুর রহমানের কাছে এ চাকরি যেন পৃথিবীটাই হাতের মুঠোয় পাওয়ার মতো ঘটনা। এছাড়া সুপ্তিকণাসহ অনেকেরই অনুভূতি এমনটাই। সবচছ ও মেধা অনুযায়ী নিয়োগ দিয়ে আইজিপি , নজির গড়ছেন আমাকে বললেন মোঃ আনোয়ারুল হক পদায়ন ত্রসপি মৌলভীবাজার ।আমি কিছু নিউজ হেডলাইন তুলে ধরলাম পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) দীর্ঘদিন ধরে পুলিশের কনস্টেবল পদে নিয়োগে চলে আসা ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের অ্যাকশন শুরু করার ঘোষণা দেওয়ায় চরম আতঙ্ক তৈরি হয়েছে বাহিনীর ভেতরে-বাইরে।গরীব অসহায় মানুষের পাশে আইনী সহায়তা সহ, গরীব ও মেধাবী শিক্ষার্থীর পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি ছুটিতে বাড়ি গেলে তার এলাকার সবার খোঁজ খবর নেন এবং যারা সহযোগীতার জন্য আসেন তাদের পাশে দাঁড়ান। নিজ কর্ম এলাকায় ও তিনি একজন পরোপকারী ও সৎ-মেধাবী পুলিশ কর্মকর্তা হিসেবে সুপরিচিত। বিশেষ করে এতিমদের প্রতি উনি সদা সর্বদা সুনজর দিয়ে সাহায্যে এগিয়ে আসেন। নিজেও সমাজের বিত্তশালীদের ও সম্পৃক্ত করেন গরীব অসহায়দের সাহায্যার্থে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন