বিয়ানীবাজারে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

410

মুকিত মুহাম্মদ, বিয়ানীবাজারঃ
বিয়ানীবাজারে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ উপজেলার সকল ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও মানুষের জানমালের নিরাপত্তা বিধান করা পুলিশের কাজ। থানায় কোন ধরণের ঘুষ দুর্নীতি চলবে না। বিনা পয়সায় জিডি ও মামলা রেকর্ড করা হবে। এর ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে।
পুলিশ সুপার বিয়ানীবাজার থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিদের চিরতরে নির্মূল করতে সবার সহযোগিতা কামনা করেছেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র মো. আব্দুস শুকুর, ইউএনও কাজী আরিফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া প্রমুখ।
এসময় লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগ তুলেন উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলামের (সিরাজ-২) বিরুদ্ধে। সামান্য দুর্ঘটনাকে অপহরণ মামলা বলে রেকর্ড করা এবং অভিযুক্ত করে যুবককে জেলহাজতে প্রেরণ করা। বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তির কোন সুযোগ না দেয়া এবং বৈধ অটোরিক্সা থানা থেকে ছাড়িয়ে নিতে ৩০ হাজার টাকা প্রদান করার অভিযোগ তুলেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই এসআই সিরাজকে তাৎক্ষণিক বদলির নির্দেশ দেন এবং তার বিরুদ্ধে তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে বিভাগীয়ভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন পুলিশ সুপার।
এ সময় বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর, ওসি (তদন্ত) জাহিদুল হকসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন