মদ কেনার টাকা জোগাড় করতে নয় মাসের এক ছেলে শিশুকে বিক্রি

157
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

ভারতের উড়িষ্যায় রাজ্যে এক ব্যক্তি মদ কেনার টাকা জোগাড় করতে নয় মাসের এক ছেলে শিশুকে বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সগারাম লোহার নামের ওই ব্যক্তির স্ত্রী গত মঙ্গলবার পুলিশের কাছে অভিযোগ জানান যে, একটি মন্দিরে নিয়ে গিয়ে জোর করে তার কাছ থেকে ছেলেকে কেড়ে নেন বাবা। তারপরে দুই ব্যক্তির হাতে তুলে দিয়ে দশ হাজার টাকা নেন।

এই ঘটনার পর নবরঙ্গপুর জেলার উমরকোট থানা এলাকার বাসিন্দা লোহার শ্বশুর বাড়িতে গেলে সেখানে আত্মীয়স্বজন ছেলের কথা জানতে চান। জবাবে তিনি জানান, ছেলে মারা গেছে। তার কথায় অসঙ্গতি পেয়ে লোহারের স্ত্রী সন্মতির কাছে সত্যটা জানতে চাওয়া হয়। তখনই ফাঁস হয় আসল ঘটনা।

ঘটানা জানার পর লোহারকে গাছে বেঁধে রেখে মারধর করা হয়। এর পরেই ওই শিশুটিকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় পুলিশ জানায়, আমরা অপহরণের একটি মামলা রুজু করে তদন্ত চালাচ্ছি। একটাই ভাল খবর, যে বাচ্চাটাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া গেছে। একজনকে গ্রেপ্তারও করেছি আমরা। কিন্তু গোটা ঘটনায় ওই বাচ্চাটির বাবার ভূমিকাটা ঠিক কী – তা নিয়ে আরও তদন্ত করা দরকার

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন