মমতাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করতে বললেন মুকুল

151

জিবি নিউজ 24 ডেস্ক//

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার পরামর্শ দিয়ে কটাক্ষ করলেনবিজেপি নেতা মুকুল রায় । শ্রীরামপুরে বেন্টিং বাজারে শ্যামাপ্রসাদ মুখার্জির ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে সদস্য অভিযানে যোগ দেন মুকুল রায়।

সেখানে তিনি বলেন, মমতা ব্যানার্জি চেয়েছিলেন দেশের প্রধানমন্ত্রী হবেন। তবে ভারতবর্ষে সেটার আর সম্ভাবনা নেই। যদি কোনোভাবে পশ্চিমবঙ্গকে বাংলাদেশের সঙ্গে মিলিয়ে একটা আলাদা রাষ্ট্র হয়, তাহলে মমতা একবার চেষ্টা করে দেখতে পারেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া যায় কিনা।

শ্রীরামপুর মল্লিকপাড়ায় সদস্য সংগ্রহ অভিযানে মুকুল ছিলেন আগাগোড়া আক্রমণাত্মক। মিস কল দিয়ে কীভাবে বিজেপির সদস্য হতে হবে তা বলার পাশাপাশি মমতা ব্যানার্জিকে ক্রমাগত আক্রমণ করেছেন মুকুল রায়।

তিনি বলেন, মুখ্যমন্ত্রী সরকারি পয়সায় হেলিকপ্টারে চেপে মাহেশ এবং ইস্কনে রথ যাত্রায় যান। কিন্তু কী করে নুসরাতকে সেখানে নিয়ে গেলেন? নুসরাতের শিল্পীসত্ত্বা নিয়ে আমার কিছু বলার নেই। তবে আমার ধর্মে আঘাত করার অধিকার মমতা দেবীর নেই।

তিনি এর পর মমতা ব্যানার্জির দিকে প্রশ্ন ছুড়ে দেন, আপনি জানেন জগন্নাথের কী রীতি নীতি আছে? বা একটি হিন্দু ছেলে যদি তার ধর্ম না বদলে হজে জেতে চায়, মমতা পারবেন তাকে হজে পাঠাতে?

এদিকে পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে তৃণমূলের আন্দোলন প্রসঙ্গে মুকুল রায় বলেন, নরেন্দ্র মোদি যে বাজেট দিয়েছেন তা গরিব মানুষকে দু’হাত তুলে আশীর্বাদ করেছে। সবাই এই বাজেটকে সমর্থন করেছেন। মমতা পাগলের মতো কথা বলছেন। তিনি যা বলছেন তার কোনো প্রাসঙ্গিকতা নেই