যুক্তরাজ্যের নাগরিক লুক ফ্রিম্যান নামের এক তরুণ স্পেনে ছুটি কাটাতে গিয়ে নিহত হয়েছেন

61

জিবি নিউজ 24 ডেস্ক//

যুক্তরাজ্যের নাগরিক লুক ফ্রিম্যান নামের এক তরুণ স্পেনে ছুটি কাটাতে গিয়ে নিহত হয়েছেন। আর এই ঘটনা নিয়ে তৈরি হয়েছে রহস্য। স্থানীয় সময় সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে এই ঘটনা ঘটে। লুক ফ্রিম্যান যুক্তরাজ্যের রিডিং শহরের বাসিন্দা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, যুক্তরাজ্য থেকে ছুটি কাটাতে স্পেনে গিয়েছিলেন লুক ফ্রিম্যান। স্পেনে গিয়ে তিনি লিলরিট ডা মার নামক অঞ্চলের কোস্টা ভ্রাবা রিসোর্টে থাকার জন্য রুম ভাড়া করেন। তারপর সোমবার সকালে পাশের বিল্ডিংয়ের পঞ্চম তলার একটি রুমের ব্যালকনি থেকে নিচে পড়ে যান। এই ঘটনায় তিনি নিহত হন। সেই বিল্ডিংয়ে বন্ধুদের সাথে ছিলেন তিনি। লুক ফ্রিম্যান মারা যাওয়ার পর তার বন্ধুরা পুলিশের কাছে বিবৃতি দিয়ে যুক্তরাজ্যে ফিরে গেছেন।

স্থানীয় পুলিশ জানায়, ব্যালকনিতে শরীরের ভারসাম্য হারিয়ে গেলে তিনি নিচে পড়ে গিয়ে মারা যান।

লুক ফ্রিম্যান মারা যাওয়ার পর তার বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেন। রিডিং শহরের বাসিন্দা ক্লোজ পাল জেক লুটম্যান বলেন, ‘ মুখের ভাষায় বুঝাতে পারবো না কতোটা শোকে কাতর আমি। লুক ফ্রিম্যান, তুমি আমার কাছে ভাইয়ের মতো। আমি তোমাকে সবসময়ই ভালোবাসি।’

স্থানীয় পুলিশ জানায়, লুক ফ্রিম্যান ওই এলাকায় ছুটি কাটাতে এসেছিলেন। তিনি ব্রিটিশ নাগরিক। লিলরিট ডা মার এলাকার একটি বিল্ডিংয়ের পঞ্চম তলা থেকে পড়ে নিহত হন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এটি একটি দুর্ঘটনা ছিল। তিনি লাফ দিয়ে ব্যালকনি থেকে অন্য ব্যালকনিতে যাওয়ার চেষ্টা করেননি।

স্থানীয় পুলিশ জানায়, বলা হচ্ছিল, তিনি যে বিল্ডিং থেকে পড়ে মারা যান, ওই বিল্ডিংয়েই তিনি বসবাস করতেন। কিন্তু পরে জানা যায়, ওই বিল্ডিংয়ে তিনি থাকতেন না। তাই ওই বিষয়টি নিয়ে রহস্য সৃষ্টি হয়।

মঙ্গলবার রাতে ফরেন ও কমনওয়েলথ অফিসের মুখপাত্র বলেছেন, স্পেনে মারা যাওয়া লুক ফ্রিম্যানের পরিবারকে আমরা সহায়তা করছি। সেই সঙ্গে আমরা স্পেনের পুলিশের সাথে যোগাযোগ করছি

মন্তব্য
Loading...