সালমান খানের বিরুদ্ধে ফের মামলা

91
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

সালমান খানের বিরুদ্ধে মামলা করেছেন এক টিভি সাংবাদিক। তাকে মারধর, গালিগালাজ করার অভিযোগে সম্প্রতি এই মামলা করেন অশোক পাণ্ডে নামের ওই সাংবাদিক। আন্ধেরির আদালতে এ মামলার শুনানি হবে আগামী ১২ জুলাই।ওই সাংবাদিকের অভিযোগ, গত ২৪ এপ্রিল তিনি ও চিত্র সাংবাদিক সইদ ইরফান গাড়ি নিয়ে মুম্বাইয়ের জুহু থেকে কান্দাভালি যাচ্ছিলেন। সে সময় তারা দেখতে পান, সালমান সাইকেল চালাচ্ছেন। সালমানের সাথে থাকা দুই দেহরক্ষী ছবি তোলার অনুমতি দেন। কিন্তু ছবি তোলা শুরু করতেই সালমানের নির্দেশে তার ওই দুই দেহরক্ষী এসে তাকে মারধর শুরু করেন। সালমানও এসে অশোকের মোবাইল ফোন কেড়ে নেন। এরপর তার ছবি মুছে দেয়ার চেষ্টা করেন। এমনকি থানায় যাওয়ার চেষ্টা করলে ফের হামলা চালান সালমান।

সাংবাদিক অশোক জানান, তিনি প্রথমে ডি এন নগর থানায় সালমান, বিজয় ও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু প্রায় দুই মাস পরে পুলিশ জানায়, সালমানের বিরুদ্ধে কোনও প্রমাণ মেলেনি।

এরপর তিনি আদালতের শরণাপন্ন হন। সালমানের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড (আইপিসি) ৩২৩, ৩৯২, ৪২৬, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা করেন তিনি।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More