সরকারি চালবোঝাই ট্রাকসহ ধর্মপাশায় আটক ২

112
gb

সুনামগঞ্জের ধর্মপাশা থানা পুলিশ সোয়া চার লাখ টাকার সরকারি চালবোঝাই একটি ট্রাকসহ দুজনকে আটক করেছে।

সোমবার সন্ধ্যায় এ ঘটনায় একটি মামলা হয়েছে। ট্রাকচালক, চালকের সহকারী ও চালানপত্রে থাকা মধ্যনগরের অপর আড়তদারসহ তিনজনের নামে ধর্মপাশা থানার এসআই জাহাঙ্গীর হোসাইন বাদী হয়ে একটি মামলা করেন।

মামলার আসামিরা হলেন- ময়মনসিংহ জেলা সদরের আকুয়া দরবারপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে আবুল কাসেম ও নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সাগর মিয়ার ছেলে নুরে আলম এবং সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পার্শ্ববর্তী মধ্যনগর থানা সদর বাজারের চালের আড়তদার বিপুল রায়সহ অজ্ঞাত নামা আরও ৩-৪ জন। জব্দকৃত চালের মূল্য প্রায় ৪ লাখ ২০ হাজার টাকা।

সোমবার রাতে ধর্মপাশা থানার ওসি মো. এজাজুল ইসলাম জানান, সোমবার সকাল ৯টার দিকে ধর্মপাশা উপজেলা সদরের আনন্দ মোড় দিয়ে ময়নময়সিংহ খাদ্যগুদামের সিলমোহরকৃত ১২ টন (৪০০ বস্তায় ৩০ কেজি করে) ঢাকা মেট্রো- ট-১৪-৪৮৩১ মধ্যনগর যাচ্ছিল। পথে থানা পুলিশ চালবোঝাই ট্রাকসহ এর চালক ও তার সহকারীকে আটক করে।

আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মধ্যনগরের আড়তদার বিপুল রায়ের আড়তে চালের চালান নিয়ে যাওয়া এবং তার নামে চালানপত্র হস্তান্তর করা হয়েছে বলে জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More