শেরপুরে বিশিষ্ট ব্যবসায়ী ইউসুফ চৌধুরীর উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

220

মোফাদ আহমেদ।।জিবি নিউজ।।

শেরপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি আউশকান্দি ইউনিয়নের বনগাঁও গ্রামের বাসিন্দা হাজী ইউসুফ চৌধুরী উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

৫নং আউশকান্দি ইউনিয়ন চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন এর সভাপতিত্বে ও সাংবাদিক শেখ সাহেদ আহমেদের পরিচালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন খলিলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাজা মিয়া, সাবেক ইউ/পি সদস্য সুজন মিয়া,বর্তমান সদস্য দুলাল মিয়া,হাজী ইউসুফ চৌধুরীর ভাই ইসরাইল মিয়া,পাহাড়পুর গ্রামের মুরব্বি আনকার মিয়া,নবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোরাদ আহমদ,বনগাঁও গ্রামের মুরব্বি রকিব মিয়া,হাজী ইউসুফ চৌধুরীর ছেলে লন্ডন প্রবাসী মিলন চৌধুরী, যুবনেতা মঞ্জু চৌধুরী,মানবাধিকার ইউনিট শেরপুরের যুগ্ন সাধারণ সম্পাদক সাজন আহমদ,সাংবাদিক মোফাদ আহমদ,আল ফাহাদ সিপন,এহিয়া মিয়া,জুয়েল,ছাত্রনেতা জুয়েল শেখ,ইউসুফ চৌধুরীর ভাতিজা রুপন চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন
আফজল,শেফাক,রুকসাদ,ছেলে জিলন প্রমুখ।
উনার ছেলে প্রবাসী মিলন চৌধুরী তার বক্তব্যে বলেন-অভিলম্বে আমার বাবার উপর অতর্কিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই এবং সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

সভাপতি বক্তব্যে চেয়ারম্যান মুহিবুর রহমান হারন বলেন,আগামী একসপ্তাহের মধ্যে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় না আনা হলে কঠোর কর্মসূচি দিতে এলাকাবাসী প্রস্তুত থাকবে।

বনগাঁও গ্রামের ইউপি সদস্য দুলাল মিয়া বলেন,অবিলম্বে বিবিয়ানা পাওয়ার প্লান্ট রাস্তায় বৈদ্যুতিক লাইট,নিরাপত্তা জোরদার করার জন্য প্রশাসন ও উর্ধতন কর্মকর্তার নিকট জোর দাবি জানান।

উল্লেখ্য যে,গত ১১ জুন রাত আনুমানিক ৯,৩০মিনিটের সময় বিবিয়ানা পাওয়ার প্লান্টের রাস্তায় মুখোশধারী সন্ত্রাসীদের হামলার শিকার হন হাজী মোঃ ইউসুফ চৌধুরী।

মন্তব্য
Loading...