মিস ইন্ডিয়ার মঞ্চে ক্যাটরিনা ঝলক (ভিডিও)

97
gb

মিস ইন্ডিয়ার প্রতিযোগিতা হয়ে গেল। ভারত পেল ২০১৯ সালের সেরা সুন্দরীকে। শনিবার রাতে ছিল সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। অনুষ্ঠান মঞ্চে সুন্দরী প্রতিযোগিদের অনেকটা আড়াল করে দেয় বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের পারফর্ম। তার নাচে দিশেহারা দর্শক।

এবার মিস ইন্ডিয়া নির্বাচিত হয়েছেন রাজস্থানের সুমন রাও। এদিন তার মাথায় মিস ইন্ডিয়ার মুকুট তুলে দেয়া হয়। মিস ইন্ডিয়া ২০১৯-এ গ্র্যান্ড ফিনালেতে সঞ্চালক ছিলেন নির্মাতা-প্রযোজক করণ জোহর ও ‘উরি’ খ্যাত অভিনেতা ভিকি কুশল। ছিলেন মিস ইন্ডিয়া-ওয়ার্ল্ড ২০১৭ বিজয়ী মানসী চিল্লার।

ভারতের ৩০টি রাজ্যের বিজয়ীরা চূড়ান্ত পর্বে প্রতিযোগিতা করেন। মুকুট ওঠে ২০ বছরের তরুণী সুমন রাওয়ের মাথায়।

শনিবার রাতে এই আনুষ্ঠানিকতার চেয়ে বেশি আলোচিত ছিল ক্যাটরিনার নাচ। ক্যাটরিনার কোমর দোলানোর দক্ষতার কথা বিনোদনপ্রেমীদের সবারই জানা। মঞ্চে পারফর্মের আগে কঠোর অনুশীলন করেন তিনি। আর মঞ্চে উঠলেই দর্শক দেখেন নিখুঁত নাচ। নিজের ইনস্টাগ্রাম পেজে নাচের রিহার্সেলের ভিডিও শেয়ার করছেন ক্যাট। সেই ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে প্রায় ২০ লাখ বার। বোঝাই যাচ্ছে, তাঁর নাচ দেখতে ব্যাকুল অনুরাগীরা।

শুধু ক্যাটরিনা কাইফই নন, মৌনি রায় ও নোরা ফাতেহিও নাচেন চূড়ান্ত পর্বের মঞ্চে। তবে সবার নজর ছিল ক্যাটের দিকেই। বলিউডের এই সুদর্শনী নাচ শুরু করলে দর্শকরা হাততালি দিয়ে উত্তাল করে ফেলেন পুরো অনুষ্ঠানস্থল।

পরে মঞ্চে পারফর্মের একটি ছবিও পোস্ট করেন ক্যাটরিনা কাইফ। সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

সূত্র : ইন্ডিয়া টুডে

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More