১ পিস্তল,২ ম্যগজিন,৫ গুলি,৫শ’গ্রাম হেরাইন,৭৩২ বোতল ফেনসিডিল,১শ’ ইয়াবা, ১টি কভার্ড ভ্যান জব্দ চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র,মাদকসহ গ্রেপ্তার ৪১

52

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাদকবিরোধি ও বিশেষ অভিযানে এবং র‌্যাব ও বিজিবি’র অভিযানে ৪১ জন গ্রেপ্তার হয়েছে। এসময় উদ্ধার হয়েছে ৫শ’গ্রাম হেরাইন,৭৩২ বোতল ফেনসিডিল,১শ’ পিস ইয়াবা,১টি বিদেশী পিস্তল,২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি। জব্দ হয়েছে একটি কভার্ড ভ্যান। মঙ্গলবার (১১’জুন) সকাল পর্যন্ত বিগত ২৪ ঘন্টায় পৃথক অভিযানগুলো চালানো হয়। এর আগে গত সোমবার (১০’জুন) জেলায় একই রকম পুলিশ অভিযানে ৫০ জন গ্রেপ্তার হয়।
মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় থেকে জানানো হয়,মঙ্গলবার মাদকবিরোধি ও বিশেষ অভিযানে জেলায় ৪০জন গ্রেপ্তার হয়েছে। উদ্ধার হয়েছে ৬৩৪ বোতল ফেনসিডিল ও ১শ’পিস ইয়াবা। এর মধ্যে সদর থানা পুলিশ একটি কভার্ড ভ্যান থেকে ৪৩০ বোতল,শিবগঞ্জ পুলিশ ২শ’বোতল,গোমস্তাপুর পুলিশ ৪ বোতল ফেনসিডিল ও ডিবি পুলিশ ১শ’ পিস ইয়াবা উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে সদর থানা পুলিশ ১১,শিবগঞ্জ ৮, গোমস্তাপুর ১৮,নাচোল ২ ও ভোলাহাট থানা পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে।
মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে,গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে শিবগঞ্জের সোনাপুর গ্রামের একটি আম ও লিচু বাগানের মধ্যে অভিযান চালানো হয়। এসময় ১টি বিদেশী পিস্তল,২টি ম্যাগজিন ও ৫রাউন্ড গুলিসহ গ্রেপ্তার হন মো.পলাশ(২৯) নামে একজন অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবসায়ী।তিনি উপজেলার ছিযাত্তরবিঘি বড়টাপপুর গ্রামের মো.কেতাবুরের ছেলে।
মঙ্গলবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিযনের অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান,গত সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে শিবগঞ্জের মনকষা ইউনিয়নের ঠোঠাপাড়া এলাকায় সীমান্তের ১শ’ গজ ভেতরে মাসুদপুর বিওপি টহল দল ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এর আগে গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের কোদালকাঠি এলাকায় সীমান্তের দেড়শ গজ ভেতরে ৫শ’ গ্রাম হেরোইন উদ্ধার করে পোলাডাংগা বিওপি টহল দল। তবে এসব অভিযানে কেউ আটক হয়নি বলেও জানান অধিনায়ক।
এসব ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানিয়েছে পুলিশ,র‌্যাব ও বিজিবি।

মন্তব্য
Loading...