যুক্তরাজ্য আওয়ামীলীগের স্কানথর্প নর্থ লিংকনশায়ার জোনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

188
gb

ফখরুল হোসাইন জানান।।জিবি নিউজ।।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে
যুক্তরাজ্য আওয়ামীলীগ স্কানথর্প নর্থ লিংকনশায়ার জোনের আয়োজনে রোববার স্কানথর্পের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের।

বাঙালী সংস্কৃতির ঐতিহ্যবাহী বিভিন্ন ধরনের খেলাধুলা সহ ঈদের এই আনন্দকে সবাই মিলে আরো স্বরণীয় করে নিতে এই আয়োজনে স্থানীয় এমপি, মেয়র, শেফিল্ড আওয়ামিলীগ, হাল-হাম্বার আওয়ামীলীগ ও স্থানীয় আওয়ামিলীগের নেতাকর্মী ও কমিউনিটির শিশুকিশোর সহ বিপুলসংখ্যক মানুষ উপস্থিত থেকে ঈদ পরবর্তী এই মিলনমেলাকে প্রানবন্ত করে তুলেন।

ডঃ জামাল উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও লতিফ মিয়া কামালীর পরিচালনায় সংক্ষিপ্ত এক আলোচনায় সভায় বক্তব্য রাখেন স্থানীয় এমপি নিক ড্যাকিন, মেয়র জনাথন এভিসন,সাবেক ডেপুটি মেয়র অফ নর্থ লিংকনশায়ার কাউন্সিল মাসুক আলী, যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামীলীগের সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগ যুক্তরাজ্য শাখার কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য ও বাংলাদেশ মুক্তিযুদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এম মোহিদ আলী (মিঠু)।হাল-হাম্বার আওয়ামীলীগের সভাপতি সালিক তরফদার, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর চৌধুরী, আনোয়ার হোসেন, আব্দুল সালিক, আব্দুল কাদির, মতিউর রহমান শাহীন, একাউনন্টেট জিয়াউল হক, বদরুল আলম, দুরুদ মিয়া, ইয়াওর মিয়া, আসাদ রহমান, শাহীন আহমেদ শানুর, রাসেল আহমেদ, মইনুল ইসলাম, তাহির আলী, নিজাম উদ্দিন, আব্দুল করিম সুবহান, আকলাক মিয়া, ইকবাল হোসাইন, মুহিবুর রহমান সহ আরো অনেকে।

বক্তারা রাজনৈতিক সংঘটনের ব্যানারে ঈদ পরবর্তী এধরনের একটি ভিন্নধর্মী অনুষ্ঠানে কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের সম্পৃক্ত করে এই আয়োজনের জন্য ভূয়সী প্রশংসা করেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More