লন্ডনের ভ্যালেন্স রোডের কমিউনিটি হলে মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মালেক খানের সম্মানে মতবিনিময় সভা 

128
gb
বিশেষ প্রতিনিধিঃ
যুদ্ধাহত ও বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক এম এ মালেক খানের সম্মানে গত ৬ জুন বৃহস্পতিবার  ‘ইউকে বাংলা প্রেসক্লাব’র উদ্যোগে পুর্ব লন্ডনের ভ্যালেন্স রোডের কমিউনিটি হলে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
 সংগঠনের আহবায়ক রেজা ফয়সল আহমদ চৌধুরী  শোয়েবের সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত  উক্ত সভায় বাংলাদেশ থেকে আগত এম এ মালেক খানের সম্মানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও কলামিষ্ট খসরু নোমান, সংগঠনের অর্থ সচিব ও বাংলা সংলাপ সম্পাদক মশাহীদ আলী, বৃটিশ বাংলাদেশী ডক্টর এসোসিয়েশনের সভাপতি ডাঃ আহমদ হোসেন, কবি ও কলামিষ্ট শিহাবুজ্জামান কামাল, টিভি প্রেজেন্টার জয়নাল আবদিন, প্রবাসের অন্যতম সংগঠক হাজী কলা মিয়া, গোলাপগজ্ঞ হেল্পপিং ট্রাষ্ট ফান্ডের নেতা  ও এডুকেশন ট্রাষ্টের ট্রাষ্টি সোহেল আহমদ বদরুল, কমিউনিটি সংগঠক সৈয়দ রফিকুল হক, কমিউনিটি নেতা হাজী ফারুক মিয়া, এফএলপির ম্যানেজার ফকির হাকিম  প্রমুখ।
সভায় বক্তারা বলেন,বিগত ৫০বছর ধরে মালেক খান  ১৯৭১সালে মুক্তিযুদ্ধ, সাংবাদিকতায়, রাজনীতিতে, রেডিও, টিভির সুরকার, গীতিকার ও নাট্যচর্চায় যুবসমাজের কল্যাণে ও সমাজসেবী হিসেবে উল্লেখযোগ্য অবদান রেখেছেন।
বক্তারা এম এ মালেক খানের দেশ, জাতি ও সমাজ উন্নয়নে
বলিষ্ট ভুমিকা রাখায় তার ভুয়শি প্রশংসা করেন ও এসব কর্মকাণ্ড অব্যাহত রাখার আহবান জানান।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন