মৌলভীবাজারের কনকপুরে উদ্বোধন হলো দুবাই ফান সিটি

318
gb

মোফাদ আহমেদ।। জিবি নিউজ।।।

মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নে শুভ উদ্বোধন হলো এক মনোরম পরিবেশে বিনোদনের অন্যতম নির্ভর‍যোগ্য প্রতিষ্ঠান দুবাই ফান সিটি।শিশু বিনোদনের জন্য রয়েছে আন্তর্জাতিক মানের,কার ড্রাইভ,রেইস সহ বাচ্চাদের বিভিন্ন ধরণের খেলার আয়োজন। শুক্রবার ৭জুন ঈদের ছুটি কাটাতে, নবীগঞ্জ, ইনাতগঞ্জ, শেরপুর, বালাগঞ্জ, শ্রীমঙ্গল ও মৌলভীবাজার শহরসহ,বিভিন্ন এলাকার মানুষ সহপরিবারে উপভোগ করতে আসেন দুবাই ফান সিটিতে।

দুবাই ফান সিটির এমডি সাগর জানান উনার উদ্দেশ্য স্বল্পমূল্যে ব্যাবসা আর মৌলভীবাজারবাসীসহ বাচ্চাদের বিনোদনের সুবিধা করে দেওয়া এবং তিনি দুবাই ফান সিটিতে আসার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।কি করে আসবেন? মৌলভীবাজার শহর থেকে ঢাকা- সিলেট সড়কের কনকপুর বাজার থেকে পেট্রোলপাম্প থেকে সামনে তাকালে দেখতে পারবেন দুবাই ফান সিটি।সিলেট- ঢাকা সড়কের শেরপুর থেকে সরকারবাজার, থানাবাজার এসে সামনে তাকালে দেখতে পারবেন দুবাই ফান সিটি, ঢাকা-সিলেট সড়কের সাথে কনকপুর থানাবাজার মোড়ে, অবস্থিত দুবাই ফান সিটি।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More