সবচেয়ে স্বস্তির ঈদযাত্রা হয়েছে এবার: কাদের

75
gb

এবারের ঈদযাত্রাকে ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, দেশের ইতিহাসে এবারের ঈদযাত্রা সবচেয়ে স্বস্তির ও আরামদায়ক হয়েছে।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রথম পর্বে বিভিন্ন দেশের কূটনীতিকরা অংশ নেন। দ্বিতীয় পর্বে আওয়ামী লীগসহ বিভিন্ন দলের নেতাকর্মীরা অংশ নেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও আপনাদের এখানে উপস্থিত হওয়ার জন্য আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

ঈদযাত্রা প্রসংগে তিনি বলেন, এবারের মত স্বস্তিদায়ক ঈদযাত্রা দেশে এর আগে হয়নি। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে রাজধানীবাসী বাড়িতে গিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পেরেছেন। আমি আশা করি একইভাবে ঈদের পর সবাই যার যার কর্মস্থলে ফিরে আসতে পারবেন। সে ব্যবস্থাও আমরা রেখেছি।

এসময় দেশের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে মন্ত্রী বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ভবিষ্যৎ উপহার দেবো দেশবাসীকে। উন্নয়নের মহাসড়কে আমরা এগিয়ে যাচ্ছি এবং আরও যাবো। বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে আমরা সোনার বাংলা গড়বো। আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করবো। টিম ওয়ার্কের মাধ্যমে দলকে আরও শক্তিশালী করতে পারবো ইনশাল্লাহ।

তিনি বলেন, আমরা সবাই একসঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে ভালোবাসি। দলের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জানাই।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More