বাউল শিল্পী ইকরাম উদ্দিনের ঈদ আকর্ষণ 

148
gb
বিশেষ প্রতিনিধি;
সিলেটের জনপ্রিয় সংগীত শিল্পী বাউল ইকরাম উদ্দিনের ঈদ আকর্ষণে আসছে তিনটি ভিডিও গান। মাটি ও মানুষের কবি ভাটি অঞ্চলের প্রাণ পুরুষ বাউল শাহ্ আব্দুল করিমের কথা ও সুরে”বন্ধু বলে ডাকবো”। বদরুল আলম চৌধুরী কথায় ইকরাম উদ্দিনের সুরে “কষ্ট দিলে নষ্ট করলে ও ইকরাম উদ্দিনের কথা এবং সুরে “রাস্তা ঘাটে ঘুরি” তিনটি গানের ভিডিও। গানগুলো ভিডিও ধারণ করা হয়েছে সিলেটের বিভিন্ন লোকেশনে। গানগুলোতে ভিন্নতা ও নতুন আঙ্গিকে দেখা যাবে ইকরাম উদ্দিন কে। ভিডিও গানগুলো প্রকাশ পাচ্ছে ইকরাম উদ্দিনের নিজস্ব ইউটিউব চ্যানেলে।
এ প্রসঙ্গে ইকরাম বলেন,গান মানুষের আত্নার খোরাক মরমী গীতিকবিরা গান রচনা করেছেন মানুষ কথা তুলে ধরেছেন। এই গান মানুষের অন্তরে আজীবন থাকবে যদি সুস্থ ও সুন্দর ভাবে উপস্থাপন করা হয়। গানগুলো নিজের পছন্দের তৃপ্তি ভরে গাওয়ার চেষ্টা করেছি। আমি আশাবাদী গানগুলো আমার ভক্ত শ্রোতারা পূর্বের ন্যায় গ্রহণ করবে। এবং ৩ জুন রোজ সোমবার সন্ধ্যায় আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে গানগুলো পাওয়া যাবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন