ওসমানীনগরে পাষন্ড ছেলের নির্যাতন সহ্য করতে না পেরে বাড়ী ছাড়া বৃদ্ধা মা

244
gb

ওসমানীনগর প্রতিনিধি।।জিবি নিউজ।।সিলেটের ওসমানীনগরে নেপুর মিয়া(৪০) ও তার স্ত্রী সুজনা বেগমের নির্যাতনে বাড়ি ছাড়া মা ছয়ফুল বেগম(৮০)। ছেলে ও পুত্রবধূর নির্যাতনে গৃহহারা হয়ে মা ছয়ফুল বেগম গতকাল সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. আনিছুর রহমানের নিকট লিখিত অভিযোগ দাখিল করেন।

নির্যাতিত মা বৃদ্ধা ছয়ফুল বেগম হাউমাউ করে কেদে কেদে জানান, দীর্ঘ দিন থেকে ছেলে নেপুর ও তার স্ত্রীর নির্যাতনে কারণে নিজ বসত ঘরে থাকতে পারছিলেন না। বাধ্য হয়ে নিজের মেয়েদের বাড়ি সহ আত্মীয় স্বজনদের বাড়িতে আশ্রয় নিয়েছি। সর্ব শেষ গত রোববার আমার বাড়িতে গিয়ে বসত ঘরে প্রবেশের চেষ্ঠা করলে ছেলে নেপুর ও তার স্ত্রী সুজনা বেগম আমাকে বেদরক মারপিট করে।

এ সময় সাথে থাকা আমার দুই মেয়ে আমাকে বাঁচাতে গেলে তাদের উপরও তারা হামলা চালায়। তাই বাধ্য হয়েই ছেলে বিরুদ্ধে ইউএনও’র নিকট অভিযোগ দিয়েছি।
ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান ছেলে বিরুদ্ধে মায়ের অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More