সমৃদ্ধ বড়লেখা গড়ার অঙ্গীকার: নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন

210
gb

নিজস্ব প্রতিবেদক||

বড়লেখা উপজেলার মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন যাতে এলাকার উন্নয়ন করতে পারি। আমি সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে বদ্ধপরিকর। নাগড়িক সকল সুযোগ সুবিধা দিয়ে বড়লেখা কে পরিচ্ছন্ন, আধুনিক,সমৃদ্ধ ও নাগড়িক সমস্যামুক্ত উপজেলা হিসেবে গড়তে চাই।
জিবি নিউজ২৪ ও জিভি টিভির নিজস্ব প্রতিবেদক ইউসুফ আহমদ ইমনের সঙ্গে একান্ত সাক্ষাতে নিজের এমন অনুভূতি তুলে ধরলেন বড়লেখা উপজেলা আওয়ামী-যুবলীগের সভাপতি, সাবেক পৌরসভার সফল কাউন্সিলর ও নবনির্বাচিত উপজেল ভাইস চেয়ারম্যান মো: তাজ উদ্দিন।
দীর্ঘ আলাপচারিতায় তিনি বলেন, দীর্ঘদিন ধরে আমি ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলাম। বর্তমানে আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে উপজেলা যুবলীগকে সুসংগঠিত করতে কাজ করছি। অন্যায়ের সাথে কোন আপোষ করিনি। সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে সবসময় নিজেকে নিয়োজিত রেখেছি। আমার একটাই স্বপ্ন এলাকায় অসহায় ও হত দরিদ্র মানুষের কল্যাণে ও মঙ্গলের জন্য কাজ করার। সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় নিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছি।
তরুণ ও যুবকরাই পারবে আগামীতে সুন্দর ও সমাজ গড়তে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা তরুণ ও যুবকদের এগিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। তাই তারুণ্যের উচ্ছাসে এগিয়ে যাচ্ছে সোনার বাংলাদেশ।
আমার নির্বাচনী এলাকার সাধারণ মানুষ আমাকে খুব বেশী ভালবাসেন। মহান আল্লাহর রহমতে এলাকার মানুষের ভালবাসায় সবসময় সিক্ত হয়েছি। যার বাস্তব ফল পেয়েছি সদ্য শেষ হওয়া ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। নানা প্রতিকূলতার মধ্যে জনগণ আমাকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তাই আমি বড়লেখা উপজেলাবাসীর কাছে কৃতজ্ঞ। উন্নয়নের আকাক্সক্ষা আমি পূরণে চেষ্টা করব।
জীবনের শেষদিন পর্যন্ত মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এক প্রশ্নের জবাবে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো: তাজ উদ্দিন বলেন, এ বিজয় আমার নয়, এ বিজয় সকলের বিজয়। বড়লেখা উপজেলার মানুষ আমাকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করেছেন। আমি সকলের কাছে চির কৃতজ্ঞ। সকলের দোয়া চাই যেনো জনগণের সেবায় যেন নিজেকে বিলিয়ে দিতে পারি |

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন