মাদক যখন সমাজে হুমকির মুখে সেই সময় মাদক নিমূলে বর্তমান সরকারেরর ভূমিকা ইতিবাচক -উপজেলা চেয়ারম্যান বিদ্যুৎ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ||
গাইবান্ধার  পলাশবাড়ী উপজেলা দক্ষিণবন্দর এলাকাবাসীর আয়োজনে বৈশাখী উপলক্ষে মাদক’কে না বলুন,মাদকমুক্ত
সমাজ গড়ুন ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে এক  আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়।
শুক্রবার (২৬ এপ্রিল) রাতে পানি উন্নয়ন বোর্ড চত্তরে  বৈশাখি উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক মনোজ্ঞ অনুষ্ঠানে  সুমন খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ভাইস চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম রিপন ও মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ার বেগম, উপজেলা আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোশফেকুর রহমান ডলার মন্ডল, উপজেলার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  আসাদুজ্জামান শেখ ফরিদ, প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস)’এর পরিচালক জাকারিয়া মাসুদ জলিল, উপজেলা যুবলীগের সহ সাধারন সম্পাদক রেজাউল করিম লালু ও বাংলাদেশ ট্রাক ও কভার্ট ভ্যান ড্রাইভার্স ইউনিয়নের থানা সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল শেখ, বাংলাদেশ রিপোর্টাস ইউনিটির পলাশবাড়ী উপজেলা সাধারন সম্পাদক শাহাজান সরকার ভুলু প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন আজকের যুবসমাজ যখন হুমকির মূখে, ঠিক সে সময় মাদক নির্মূলে বর্তমান সরকারের ইতিবাচক ভূমিকার সাথে একাত্ম ঘোষণা করায় অত্র যুবসমাজকে ধন্যবাদ ও তর্থ্য দিয়ে অপরাধ নির্মূলে প্রশাসনকে সহযোগীর একমাত্র হাতিয়ার হিসেবে যুবসমাজকে এগিয়ে আসার আহবান জানান।
অালোচনার পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে,চার ঘন্টা ব্যাপী  মাদক বিরোধী নাটক, গান, ছড়া ও নিত্য পরিবেশিত হয়।
প্রতি বছর বৈশাখের প্রথমে অত্র এলাকার যুবসমাজ বিভিন্ন বিষয়ে সমাজের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে আসছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিলো,  “মাদক কে না বলুন, মাদকমুক্ত সমাজ গড়ুণ ও বাল্য বিবাহ প্রতিরোধ করুন”
সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন, স্বদেশ বাংলা ডেঃ সোঃ এর পরিচালক মুনছুর আলী

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন