মহান স্বাধীনতা দিবসে সাকিবের বিশেষ বার্তা

42

মঙ্গলবার বাংলাদেশের ৪৯তম স্বাধীনতা দিবস। এ জাতীয় দিবসে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা ও দেশের প্রতি ভালোবাসা ব্যক্ত করছেন সর্বস্তরের মানুষ। ব্যতিক্রম নন ক্রিকেটাররাও। দিনটিতে বিশেষ বার্তা দিচ্ছেন তারাও।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দেশের প্রতি ভালোবাসা ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর সঙ্গে নিজেদের কাজটাও সঠিকভাবে করার কথা স্মরণ করিয়ে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে তিনি লিখেছেন, স্বাধীনতার ৪৯তম বছরে আমি সালাম জানাই তাদের, যারা আমাদের মাতৃভূমির জন্য দিয়েছেন প্রাণ। তাদের আত্মত্যাগের গল্পগুলো দিয়ে গাঁথা আমাদের এই মহান পতাকা। সেই গল্পগুলো অমর হয়ে থাকবে ইতিহাসের পাতায় এবং লাখো বাঙালির হৃদয়ে। যে দেশ নিয়ে আমরা গর্ব করি, সে দেশটিকে স্বাধীনতা এনে দেয়ার জন্য আমরা তাদের প্রতি আজন্ম ঋণী থাকবো। আসুন, আমরা আমাদের কাজ দিয়ে সেই মহান পতাকার মর্যাদা অক্ষুণ্ণ রাখি। সকলকে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

এখন আইপিএল খেলতে ব্যস্ত সাকিব। মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্টে এবার বাংলাদেশের একমাত্র প্রতিনিধি তিনি। খেলছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। সেখান থেকেই মহান স্বাধীনতা দিবসে বিশেষ বার্তা দিয়েছেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

মন্তব্য
Loading...