বৃষ্টলে শাহজালাল মসজিদ এর সম্প্রসারিত ভবন হযরত খাদিজা সেন্টার এর নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে

59
gb

খায়রুল আলম লিংকন :

মহিলাদের প্রার্থনার জন্য পৃথক ব্যবস্থা ও অন্যান্য ধর্মীয় সুযোগ সুবিধার জন্য বৃষ্টল শাহজালাল মসজিদ কমিটির ঊদৌগে সম্প্রসারিত ভবন হযরত খাদিজা (রা:)সেন্টার এর নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। গত রবিবার মসজিদ কমিটির প্রতিষ্ঠাতা ট্রাষ্টি ও চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপির স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্টিত  ভিত্তি প্রস্থর স্থাপন সভায় বক্তব্য রাখেন মসজিদ কমিটির অন্যতম ট্রাষ্টি আব্দুল ওয়াহাব ওবি ই।

ভিত্তিপ্রস্থর অনুষ্টানে মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মৌলানা আজিজুর রহমান খান.

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর সুলতান খান, মৌলানা সৈয়দ মুয়িদুর রহমান, মৌলানা মনসুর আলম, লন্ডন বাংলা প্রেসক্লাব সেক্রেটারী মোহাম্মদ জুবায়ের, ইভেন্ট সেক্রেটারী রেজাউল করিম মৃধা, বৃষ্টল বাংলা প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম.সাধারন সম্পাদক খায়রুল আলম লিংকন, কমিউনিটি নেতা জিয়াঊল হক,আইনুল ইসলাম, বাংলাদেশ হাউজ সেক্রেটারী মোর্শেদ আহমদ মতচ্ছির,চমক আলী, মোসলেহ আহমদ, ওমর ফারুক,মখলিছ মিয়া, সৈয়দ জাহাঙ্গীর ,আবুল মিয়া প্রমুখ।

বক্তাগন মসজিদ নির্মাণ সম্বন্ধে বলেন রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন- যে আল্লার সন্তুষ্টির উদ্দেশে মসজিদ তৈরি করলো আল্লাহ তা‌আলা তার জন্য জান্নাতে মসজিদের মত একটি ঘর তৈরি করে দিবেন। এই ওমেন সেন্টার নির্মিত হলে এক সাথে ২শত মহিলা নামাজ আদায় করতে পারবে যেটি হবে লন্ডনের বাহিরে প্রথম ওমেন সেন্টার।

মসজিদ কমিটির প্রতিষ্ঠাতা ট্রাষ্টি ও চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ 

চৌধুরী জেপি এই মহতি উদৌগে সবাইকে এগিয়ে আসার জন্য উদ্বাত্ত আহ্বান জানান.

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More