ডোমারে ভাসানীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

85
gb

বাংলাদেশ ন্যাপ নীলফামারী জেলার ডোমার উপজেলা আয়োজিত আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, বাঙ্গালির স্বাধীনতা-স্বাধকিার আর অধিকার আদায়ের সংগ্রামে মওলানা ভাসানী আপোষহীন নেতৃত্ব।

 মঙ্গলবার ডোমারস্থ দলীয় কার্যালয়ে “মজলুম জননেতা মওলানা ভাসানীর ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস স্মরণে” বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ডোমার উপজেলা আয়োজিত শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভায় উপজেলার যুগ্ম আহ্বায়ক জগবন্ধু রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ন্যাপ নীলফামারী জেলা যুগ্ম আহ্বায়ক মো. ওয়াহেদুর রহমান, আলোচনায় অংশগ্রহন করেন উপজেলা যুগ্ম আহ্বায়ক রেজাউল ইসলাম, মোঃ ফিরোজ পারভেজ উজ্জল প্রমুখ।

 নেতৃবৃন্দ বলেন, মজলুম জননেতা মওলানা ভাসানীর আপোষহীন রাজনীতি ভিত কাঁপিয়ে দিয়েছিলো অত্যাচারী শাসকশ্রেণির, স্বদেশপ্রেমে উদ্বুদ্ধ ও সাহসী করে তুলেছিলো সাধারণ মানুষকে। হিন্দু-মুসলমান নির্বিশেষে সকল মানুষকেই অধিকার আদায়ে ঐক্যবদ্ধ করার সংগ্রাম করেছেন আজীবন তিনি।

তারা বলেন, মওলানা ভাসানী রাষ্ট্র ক্ষমতায় যাননি বটে, তবে তিনি রাষ্ট্রক্ষমতা পরিবর্তনের অনুঘটক ছিলেন। আজ মওলানা ভাসানীকে ইতিহাস থেকে মুছে ফেলার ষড়যন্ত্র চলছে। কিন্তু, ষড়যন্ত্রকারীরা জানে না যতদিন বাংলাদেশ থাকবে ততদিন মওলানা ভাসানী দেশপ্রেমিক মানুষের হৃদয়ে থাকবেন।

 

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More