সিকৃবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নয়া সভাপতি ড. মিটু, সম্পাদক ড. মাহফুজ

147
gb

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি পদে জয়লাভ করেছেন কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের সাবেক ডিন এবং গ্রামীণ সমাজবিজ্ঞান ও উন্নয়ন বিভাগের প্রফেসর ড. মিটু চৌধুরী। পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের মেডিসিন বিভাগের সহযোগী প্রফেসর ড. মাহফুজুর রহমান।

আনন্দমুখর পরিবেশে মঙ্গলবার (১৫ জানুয়ারি) পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওইদিন সভাপতি ও সাধারণ সম্পাদকের দুইটি পদে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করেন চারজন শিক্ষক। ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

ফলাফল ঘোষণার পরে নবনির্বাচিতরা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা প্রদর্শন করে পুষ্পস্তবক অর্পণ করেন ।

উল্লেখ্য, ‘প্রগতির পথে, বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তিযুদ্ধ ও জাতীয়তার চেতনায় বিশ্বাসী অরাজনৈতিক সংগঠন ‘-এই মূলমন্ত্র সামনে রেখে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক শিক্ষক পরিষদ ২০০৮ সালের অক্টোবর মাসে যাত্রা শুরু করে। প্রেসবিজ্ঞপ্তি-১৬.১.১৯

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More