চাঁপাইনবাবগঞ্জ সংসদ নির্বাচনে সহিংসতার জেরে শিবগঞ্জে ওয়ার্ড আ’লীগ অফিসে হাতবোমা হামলার অভিযোগ

125
gb

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||

একাদশ সংসদ নির্বাচনের সহিংসতার জেরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের আ’লীগ দলীয় কার্যালয়ে হাত বোমা হামলার অভিযাগ পাওয়া গেছে। গত রোববার(১৩’জানূযারী) দিবাগত রাত ১২টার দিকে জলবাজার এলাকায় অবস্থিত ওই অফিসে একটি হাত বোমার বিস্ফোরণ ঘটানো হয় বলে অভিযোগ করেছেন ইউনিয়ন আ’লীগ সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দীন।
চেয়ারম্যান জানান,বোমা বিস্ফোরণে অফিসের দেয়ালের ইটের টুকরো খসে পড়ে। আসবাবপত্র ক্ষতিগ্রস্থ হয়। পুড়ে যায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি। চিহ্নিত সন্ত্রান্সীদের হামলার খবর পেয়ে রাত ১টার দিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তারা হামলার আলামত সংগ্রহ করে নিয়ে যায়। 
চেয়ারম্যানের অভিযোগ, গত ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের দিন ইউনিয়নের হাউসনগর সরাকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটে। এতে আহত হয় পুলিশসহ কয়েকজন। ওই ঘটনায় আ’লীগের পক্ষে থানায় মামলা হয়। গত রোববার পুলিশ ওই মামলায় একজনকে গ্রেপ্তার করে। এরই জেরে রাতে দলীয় অফিসে হামলা হয়। 
সোমবার (১৪’জানুয়ারী) বিকেলে চেয়ারম্যান জানান,এ ঘটনায় রাতের মধ্যেই মামলা করা হবে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মশিউর রহমান জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।