সৈয়দ আশরাফ ছিলেন একজন সৎ, পরিচ্ছন্ন রাজনীতিক- যুক্তরাজ্য যুবলীগের আলোচনা সভায় বক্তারা

521
gb

জিবি নিউজ২৪.কম ||

সৈয়দ আশরাফ ছিলেন একজন সৎ, পরিচ্ছন্ন ও সফল রাজনীতিক। প্রকৃত অর্থে একজন সাদা মনের মানুষ, তিনি তাঁর সততা, যোগ্যতা, দক্ষতা ও মেধা দিয়ে তা প্রমাণ করেছেন। তিনি শুধু বাংলাদেশেই নয় আশির দশকে যুক্তরাজ্যে বর্ণবাদ বিরোধী আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন, বিলেতে বাঙালী কমিউনিটির সকল অর্জনের সাথে মিশেআছে সৈয়দ আশরাফের নাম।
গত ৭ জানুয়ারী সোমবার পূর্ব লন্ডনে নিডা হাউজে যুক্তরাজ্য যুবদলীগ আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে বক্তারা একথাগুলি বলেন। আলোচনা সভা শেষে সৈয়দ আশরাফের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বক্তারা।


যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধুর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জামাল আহমদ খান এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আনছারুল হক, যুক্তরাজ্য যুবলীগ সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান, কাউন্সিলার আহবাব হোসেন, যুবলীগ নেতা আকতার আহমদ, ফয়জুর রহমান চৌধুরী, মাহবুব আহমদ, সাজিয়া ¯িœগ্ধা, দেলোয়ার হোসেন লিটন, কাজী মাসুম, আহবাব আহমদ, দিলানা আহমদ, মহসীন মিয়া, দুলাল মিয়া, মাসুম তালুকদার, দোলন আহমদ, দোলাল আহমদ, কবীরুল ইসলাম, সায়েক আহমদ, গোলাক আলী, বাছির আহমদ, ফখরুল কামাল জুয়েল, আমিরুল ইসলাম। দোয়া পরিচালনা করেন মুফতি আহমদ সৈয়দ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন