নতুন বছরে ভালো হওয়ার প্রতিজ্ঞা করেছেন সাব্বির

88

২০১৮ সাল ভালো যায়নি বাংলাদেশ দলের হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমানের। কখনো সমর্থককে পিটিয়ে আবার কখনো ফেসবুকে সমর্থককে অকথ্য ভাষায় গালি-গালাজ ও হুমকি দিয়ে খবরের নেতিবাচক শিরোনামে এসেছে তার নাম। যার খেসারতও দিয়েছেন তিনি। ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ। মার্চে শেষ হবে তার শাস্তির মেয়াদ। বড় অঙ্কের জরিমানাও গুনেছেন। তবে নতুন বছরে প্রতিজ্ঞা করেছেন সাব্বির। তিনি আর বিতর্কিত কোনো কাজ করবেন না ভালো হয়ে যাবেন।

বর্তমানে জাতীয় দলের বাইরে আছেন সাব্বির। তবে ঘরোয়া ক্রিকেটে তার উপর আরোপিত নিষেধাজ্ঞার মেয়াদ অনেকদিন আগেই শেষ হয়ে গেছে। ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের ষষ্ঠ আসরে খেলবেন সাব্বির। হিটার এই টাইগার ব্যাটসম্যানকে দলে নিয়েছে সিলেট সিক্সার্স। মঙ্গলবার(১ জানুয়ারি) সিলেট সিক্সার্সের অনুশীলনে দেখা গেল তাঁকে। জাতীয় দলে ফিরতে বদ্ধপরিকর এই ব্যাটসম্যান। আপাতত বিপিএলের দিকেই তাঁর চোখ। ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় এই আসরে পারফরম্যান্স করতে চান তিনি।

অনুশীলনের এক ফাঁকে সাব্বির বলেন, আমার ২০১৮ সাল অনেক খারাপ কেটেছে। আমি গত বছরটা ভুলে যেতে চাই। আজ নতুন বছরের প্রথম দিন। আমি প্রতিজ্ঞা করেছি এ বছর যেন ভালোভাবে কাটাতে পারি। আমার চোখ এখন সামনে।

ছয় মাসের জন্য জাতীয় দলে নিষিদ্ধ হয়েছেন সাব্বির। তার আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে মার্চে। বললেন, বিপিএলটা আমার জন্য অনেক বড় মঞ্চ। আমি যদি বিপিএলে ভালো পারফর্ম করতে পারি তাহলে জাতীয় দলে জায়গা পাওয়ার সুযোগ থাকবে। আমি চেষ্টা করব এই টুর্নামেন্টে ভালো পারফরম্যান্স করার। সামনে তো বিশ্বকাপও আছে। দেখা যাক। এখন বিপিএল নিয়েই ভাবছি।

সিলেট সিক্সার্সের সবচেয়ে বড় আকর্ষণ ডেভিড ওয়ার্নার। অজি ব্যাটসম্যানের কাছ থেকে শিখতে চান সাব্বির। বলেন, ওর মত বড় খেলোয়াড়ের কাছ থেকে আশা করছি অনেক কিছু শিখতে পারব।

মন্তব্য
Loading...