কুমিল্লা-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন এর বিবৃতি

179

প্রেস বিজ্ঞপ্তি ||

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সাধারন সম্পাদক জনাব আবদুল মালেক রতন এক বিবৃতিতে বলেছেন, নির্বাচনের নামে দেবিদ্বার সহ সারা দেশে ভোট ডাকাতি হয়েছে। দেবিদ্বারের প্রায় সকল কেন্দ্রে গত রাতেই ব্যালট পেপারে সীল মেরে বাক্সে ঢুকানো হয়েছে বলে ব্যাপক অভিযোগ রয়েছে। সকালে আমার এজেন্টদেরকে ঢুকতে দেয়া হয়নি। সকাল ৮ টায় ভোট শুরু হওয়ার পর শতকরা ৯৫ ভাগ ভোট ধানের শীষ মার্কায় পড়ছে বুঝতে পেরে ১০ টার পর বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যাদের নেতৃত্বে মাস্তান, পুলিশ দিয়ে কেন্দ্র দখল করে যেখানে এজেন্ট ছিল তাদেরকেও বের করে দেয়া হয় এবং ব্যালট পেপারে সীল মেরে বাক্স পুর্ণ করে।
বিবৃতিতে জনাব মালেক রতন বলেন, ২০১৪ সালের ভোটার বিহীন নির্বাচনের পর আজকের নির্বাচনের নামে ভোট ডাকাতি আবারো প্রমান করলো দলীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই গণতন্ত্র, জনগনের ভোটাধিকার ও প্রতিনিধিত্বশীল সংসদ নিশ্চিত করার জন্য অবিলম্বে তত্বাবধায়ক সরকারের অধীনে পুনঃ নির্বাচন অনুষ্ঠান করতে হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন