শহীদ মিনারে আমজাদ হোসেনকে শেষ শ্রদ্ধা

98
gb

জিবি নিউজ24 ডেস্ক //

ভক্ত ও সহকর্মীদের শ্রদ্ধা নিবেদনের জন্য আজ শনিবার বেলা ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে আমজাদ হোসেনের মরদেহ আনা হয়। এ সময় প্রায় সহস্রাধিক ভক্ত দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ফুল দিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানান। এ ছাড়াও তাঁর সহকর্মীরা ফুল দিয়ে তাঁকে শেষ শ্রদ্ধা জানান।

আমজাদ হোসেনের সহকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান, বিশিষ্ট গণসংগীত শিল্পী ফকির আলমগীর, অভিনেতা হাসান ইমাম, মামুনুর রশীদ, রামেন্দু মজুমদার, কে এস ফিরোজ, রোকেয়া প্রাচী, নির্দেশক নাসিরুদ্দিন ইউসুফসহ বিশিষ্ট ব্যক্তিরা।

শ্রদ্ধা নিবেদন শেষে ফকির আলমগীর বলেন, তার কাজ ও লেখনী জাতীয় সম্পদ, তাকে আমরা হারিয়ে ফেলেছি। বাংলাদেশে তার ক্ষতি অপূরণীয়।

আমজাদ হোসেনের এক ভক্ত আজহার আলী বলেন, উনি জীবনে অনেক কিছুই করেছেন। যখনই যে কাজ করতেন তা শতভাগ সততার সঙ্গে করতেন। আমি তার একটি নাটকে প্রোডাকশন টিমের হয়ে কাজ করেছি। পুরো টিমের ডিরেক্টর থেকে সহকারী পর্যন্ত সবার সঙ্গে হাসিমুখে কথা বলতেন, টিমকে চাঙা রাখতেন। বাংলার মাটিতে তার ক্ষতি অপূরণীয়।

উল্লেখ্য, গত শুক্রবার থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৭৬ বছর বয়সী বরেণ্য চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More