বাংলাদেশকে কারাগারে পরিণত করা হয়েছে -আমরা জিয়ার সৈনিক ফ্রান্স

250
gb
আবু তাহির ,ফ্রান্স ||
আমরা জিয়ার সৈনিক” ফ্রান্স এর উদ্যোগে বিজয় দিবস এর দিন প্যারিসের গার্দ নর্দে এক অভিজার রেস্টুরেন্টে নবগঠিত কমিটির অভিষেক, বাংলাদেশের জাতীয় নির্বাচন এবং বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে আলোচনা ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
গত রবিবার আয়োজিত এ সভায় আমরা জিয়ার সৈনিক ফ্রান্সের নবগঠিত কমিটির সভাপতি খাঁন মনির হোসেন এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম মিলন এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহসভাপতি গোলাম কিবরিয়া মিল্টন।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফ্রান্স বিএনপি’র সাবেক সভাপতি আহসানুল হক ভুলু, প্রধান বক্তা ফ্রান্স বিএনপি’র সাবেক সভাপতি সিরাজুল ইসলাম মিয়া।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফ্রান্স বিএনপি’র সাবেক সহ সভাপতি মানিক মিয়া, যুবদল কেন্দ্রীয় কমিটি ফ্রান্স শাখার সভাপতি আরিফ হাসান, যুবদল কেন্দ্রীয় কমিটি ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক ইমরুজ হোসেন, যুবদল কেন্দ্রীয় কমিটি ফ্রান্স শাখার সাধারণ সহ সম্পাদক নাঈম হোসেন, মনির হোসেন মোল্লা, মোঃ হুমায়ন কবির, সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি খোরশেদ মাতবর, সাংগঠনিক সম্পাদক মোঃ ছয়েফ উদ্দিন, যুগ্ম সম্পাদক নাজিমুদ্দিন জুয়েল, কোষাধক্ষ মিন্টু মিয়া, মিলন মজুমদার, আরিফ হাসান প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, “আমরা জিয়ার সৈনিক” ফ্রান্সের নবগঠিত কমিটি এবং বিএনপি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।অনুষ্ঠানের প্রথমে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করা হয় এবং দাঁড়িয়ে সমবেত কন্ঠে বাংলাদেশের জাতীয় সংগীত পাঠের মধ্য দিয়ে শুরু হয়।
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ১০১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন। এবং নবগঠিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরন করেন।
বক্তারা বলেন বাংলাদেশকে একটি কারাগারে পরিণত করা হয়েছে। তাই গণতন্ত্র ও দেশের মানুষকে মুক্ত করতে এ কারাগার ভাঙতে হবে।বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে
তারা বলেন আগামী প্রজন্ম যাতে একটি গণতান্ত্রিক পরিবেশে বেড়ে উঠে তার জন্য ৩০ ডিম্বের ঐক্যফ্রন্টকে বিজয়ী করতে হবে। বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকতে একদলীয় শাসন কায়েম করতে প্রক্রিয়া প্রায় সম্পন্ন করেছে। বিরুধীদলকে পদদলিত করতে চায়।বাংলাদেশের মানুষকে পদদলিত করে দাবিয়ে রাখা যাবে না।
Attachments area