ভারতে সম্মাননা পাচ্ছেন অপু বিশ্বাস

67

জিবি নিউজ24 ডেস্ক //

ভারতের হায়দ্রাবাদে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলা চলচ্চিত্র উৎসব। এই উৎসবের নাম দেয়া হয়েছে ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব আয়না ২০১৮’। সেখানে প্রদর্শিত হবে কলকাতার বাংলা চলচ্চিত্রগুলো। এছাড়াও বাংলাদেশ থেকে এই উৎসবে আমন্ত্রণ পেয়েছে আকরাম খান পরিচালিত ‘খাঁচা’ চলচ্চিত্রটি। ছবির অভিনেত্রী জয়া আহসানও।

তবে বাংলাদেশের জন্য আনন্দের খবর হলো যে এই উৎসবে অপু বিশ্বাসকে বিশেষ দূত নির্বাচিত করা হয়েছে। দেয়া হবে বিশেষ সম্মাননাও। বিষয়টি অপু বিশ্বাস নিজেই নিশ্চিত করেছেন।

জানা গেছে, অল্প সময়ের ক্যারিয়ারে সর্বাধিক ছবির নায়িকা হবার স্বীকৃতি হিসেবে অপুকে বিশেষ সম্মাননা দিচ্ছে ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব আয়না’। এই উৎসবে বলিউডের অনেক নামি-দামি তারকারা থাকবেন। তবে আধিক্য থাকবে কলকাতার তারকাদের। চিরঞ্জিৎ, ঋতুপর্ণা, দেব, কোয়েল, সৃজিত মুখার্জি, শ্রাবন্তীসহ আরও অনেকেই থাকবেন।

অপু বলেন, আমাকে উৎসবের জন্য বাংলাদেশের দূত নির্বাচিত করেছে। এটা আমার জন্য সত্যিই আনন্দদায়ক সংবাদ। উৎসব থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা আমাকে উদ্বোধনী দিন থেকেই উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে।

‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব’ চলবে আগামী ৭ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত। অপু বিশ্বাস ৭ ও ৮ ডিসেম্বর দুদিন অংশ নেবেন উৎসবে।

মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More