Bangla Newspaper

প্রথম হিন্দি শর্ট ফিল্ম ‘সিজনস গ্রিটিংস’- এ কাজ করলেন সেলিনা জেটলি

30

জিবি নিউজ 24 ডেস্ক//

সেলিনা জেটলি বলিউডের ডাকসাইটে সুন্দরীদের মধ্যে অন্যতম। তাঁর অভিনয় জীবনের শুরুটা ছিল এই কলকাতা শহরে। তখন তিনি প্রথমবার কলকাতার এক ফোন প্রস্তুতকারক সংস্থার হয়ে মার্কেটিংয়ের কাজ করতেন। সেখান থেকেই মিস ক্যালকাটা খেতাব জয়।

তারপর ২০১১ সালে মিস ইন্ডিয়া হন। সেই বছরই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় চতুর্থ স্থান অধিকার করেন তিনি। বাংলা তাঁর মনের খুব কাছাকাছি থাকে। তাই প্রথম থেকে ইচ্ছে ছিল বাংলায় কাজ করবার। তবে এতদিন ঠিক সেই সুযোগটা হয়ে ওঠেনি। তবে এবার পরিচালক রামকমল মুখার্জির হাত ধরে প্রথম হিন্দি শর্ট ফিল্ম ‘সিজনস গ্রিটিংস’- এ কাজ করলেন।

এর আগে এষা দেওল অভিনীত শর্ট ফিল্ম ‘কেক ওয়াক’ পরিচালনা করেছেন তিনি। এই শর্ট ফিল্মটি প্রয়াত চিত্রপরিচালক ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা জানিয়ে তৈরি করা হয়েছে। ছবির গল্প এক মা ও তাঁর মেয়েকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। রামকমল মুখার্জি পরিচালিত এই হিন্দি শর্ট ফিল্মে প্রধান চরিত্রে অভিনয় করছেন সেলিনা জেটলি, লিলিট ডুবে, আজহার খান সহ আরও অনেকে। তিনদিন পর অভিনেত্রী সেলিনা জেটলির জন্মদিন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে অভিনেত্রী সেলিনা জেটলি বললেন, আমার খুবই ভালো লাগছে এতদিন পর কলকাতায় আসতে পেরে। কারণ আমার কর্মজীবন শুরু হয়েছিল কলকাতাতে। ছবিতে আমার নাম রমিতা, যেটা পরিচালক ঋতুপর্ণ ঘোষের ‘দহন’ ছবি থেকে অনুপ্রাণিত। আমি সবসময় ঋতুপর্ণ ঘোষের সাথে কাজ করতে চেয়েছিলাম। ২০১২ সালে ঋতুপর্ণ ঘোষ আমাকে একটি ছবির জন্য ফোনও করেছিলেন।

কিন্তু আমি সেই সময় প্রেগনেন্ট ছিলাম বলে আর কাজ করা হয়ে ওঠেনি। এষা আমার খুব ভালো বন্ধু। ‘কেক ওয়াক’ ছবির প্রিমিয়ার যখন হবে তখন ছবিটা আমি নিশ্চয়ই দেখব। আর এতদিন আরবে থাকার জন্য আমার বাংলাটা একটু ঠিক করে নিতে হবে। তবে আমি নিশ্চিত যে সামনের বছর হয়তো বাংলা ছবি করে ফেলব।

Comments
Loading...