Bangla Newspaper

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

49

সিলেট নিউজ: সংবাদ প্রকাশের পর কুলাউড়া রেলওয়ে কোয়ার্টারে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। অবৈধ বিদ্যুৎ সংযোগকারী চক্র সংবাদ প্রকাশকারী সাংবাদিককে প্রাণনাশের হুমকি প্রদান। এ বিষয়ে কুলাউড়া থানায় সাধারণ ডাইরি (জিডি নং ১০৮৬, ২২ নভেম্বর ১৮) করেছেন সাংবাদিক ইউসুফ আহমদ ইমন।

জানা যায়, “কুলাউড়া রেলওয়ে কোয়ার্টারে অবৈধ বিদ্যুৎ সংযোগের মহোৎসব’’ শিরোনামে দৈনিক ভোরের সূর্য সহ একাধিক প্রিন্ট ও অনলাইনে গণমাধ্যমে এবিষয়ে সংবাদ প্রকাশ করা হলে কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনে দখলকৃত রেলওয়ে কোয়ার্টারগুলোতে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে রেলওয়ে উদ্ধর্তন কতৃপক্ষ।

এদিকে, সংবাদ প্রকাশের পর সাংবাদিক ইউসুফ আহমদ ইমনকে অবৈধ বিদ্যুৎ সংযোগ প্রদানকারী চক্র বিভিন্ন মাধ্যম সহ মোবাইল (০১৭৮৬ ৬৯৫ ৮৫৬) থেকে ২২ নভেম্বর, বৃহস্পতিবার রাত ১২ টা ৮ মিনিটে ইমনের মোবাইল ফোনে কল দিয়ে “বহুত সাংবাদিক দেখছি, আমি তর সাংবাদিকগিরী ছুটাইমু” বলে প্রাণনাশের হুমকি দেয়াসহ অকাথ্য ভাষায় গালিগালাজ করে। তিনি বিষয়টি তার অফিসকে অবহিত করে স্থানীয় সাংবাদিকদের জানানোর পর তাদের পরামর্শ নিয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ওসি মো: শামীম মূসা ও ওসি তদন্ত সঞ্জয় চক্রবর্তীকে মৌখিক ভাবে অবগত করে থানায় সাধারণ ডাইরী দায়ের করেন।

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি মো: শামীম মূসা জানান তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করছি।
উল্লেখ্য, ইউসুফ আহমদ ইমন সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকা ও সংলাপ২৪ পোর্টালের স্টাফ রিপোর্টার, জাতীয় সাপ্তাহিক জনতার নিঃশ্বাস পত্রিকার সিলেট ব্যুরো প্রদান, দৈনিক ভোরের সূর্য’র বিশেষ প্রতিনিধি, ২৪ টুডে নিউজ.কমের বার্তা প্রধান হিসেবে কর্মরত আছেন।

Comments
Loading...