মাদাম তুসোর জাদুঘরে উঠছে দীপিকার মোমের মূর্তি

201
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

ইতালির লেক কোমোতে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের অন্যতম তারকা জুটি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। কড়া নিরাপত্তায় বিয়ে হয়েছে এই জুটির। মুঠোফোনও নিতে বারণ ছিল সেখানে। দুদিনের অনুষ্ঠান শেষে ভক্তদের ভালোই অপেক্ষা করতে হয়েছে তাঁদের বিয়ের প্রথম ছবি দেখার জন্য। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি আসতেই অসংখ্য মানুষ শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে।

শোনা যাচ্ছে, নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই তারকা জুটি। বি-টাউনে বিয়ের বিমা আর কোনো জুটি করিয়েছেন কি না, তার খবর এখনো পাওয়া যায়নি।

হৃতিক রোশন, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন, জ্যাকলিন ফার্নান্দেজ, শিল্পা শেঠি, ফারাহ খান, করণ জোহর, উর্বশী রাউতেলা, নিমরাত কৌর, কপিল শর্মা, মাধুরী দীক্ষিতসহ অসংখ্য তারকা ও ভক্ত দীপবীরকে শুভেচ্ছা জানিয়েছেন।

মাদাম তুসোর অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টও দীপবীরকে অভিনন্দন জানিয়েছে। তবে শুধু অভিনন্দন নয়, সঙ্গে আছে বিশেষ উপহারও। মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী বছরেই দীপিকার মোমের মূর্তি উন্মোচন করা হবে।

মাদাম তুসোর অফিশিয়াল টুইটারে লেখা হয়েছে, ‘দীপিকা পাডুকোনকে অভিনন্দন জানাই! আমরা তোমাকে আর বেশি উত্তেজনার মধ্যে রাখব না। আগামী বছরই উন্মোচন করা হবে তোমার মোমের মূর্তি!’

চলতি বছরের শুরুতেই দীপিকা ঘোষণা দিয়েছিলেন, মাদাম তুসোর লন্ডন ও দিল্লির জাদুঘরে তাঁর মোমের মূর্তি প্রতিস্থাপিত হতে চলেছে।

লন্ডনে মাদাম তুসোর জাদুঘরে ইতিমধ্যেই অমিতাভ বচ্চন, সালমান খান, ক্যাটরিনা কাইফসহ বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বের মোমের মূর্তি স্থান পেয়েছে। দীপিকার মোমের মূর্তি তৈরি করছেন বিখ্যাত শিল্পীরা। লন্ডনে নির্দিষ্ট পরিমাপ ও আলোকচিত্রের জন্য মাদাম তুসোর বিশেষজ্ঞদের সাথে দেখাও করেছেন দীপিকা।

এর আগে এক বিবৃতিতে পদ্মাবত অভিনেত্রী দীপিকা বলেন, আমি খুবই আনন্দিত। বিশেষজ্ঞদের দলের সঙ্গে বসাটা আমার জন্য বিশেষ অভিজ্ঞতা ছিল। অবিশ্বাস্য সেই মূর্তির জন্য অপেক্ষা করছি।

দিল্লিতে মাদাম তুসো জাদুঘরের শাখা আছে। সেখানে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বিরাট কোহলি, আশা ভোঁসলের মতো ব্যক্তিত্বের সাথেই প্রদর্শিত হবে দীপিকার মোমের মূর্তি।

দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের বিয়ে আয়োজিত হয় ইতালির লেক কোমোর ভিলা দে ব্যালবিয়ানোতে।

দক্ষিণ ভারতীয় ঐতিহ্য কোঙ্কনি প্রথা মেনে গত বুধবার সকালে বিয়ের অনুষ্ঠান সারেন দীপবীর। পরের দিন বৃহস্পতিবার ফের বিয়ে হয় সিন্ধি রীতি মেনে। প্রথম দিন দুজনেই লাল পোশাকে সেজেছিলেন। পরের দিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাদা শেরওয়ানি।

ইতালিতে বিয়ের পর দীপবীরের নিজ দেশে দুটো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে—একটি বেঙ্গালুরুতে, অপরটি মুম্বাইয়ে। পরিবারের লোকজন ও বন্ধুদের জন্যই ওই দুই অনুষ্ঠান। ২১ নভেম্বর বেঙ্গালুরুর দ্য লীলা প্যালেসে ও ২৮ নভেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে সংবর্ধনা হবে।

ইতালির পালা শেষ। এবার নবযুগল নিজ দেশে ফিরবেন। তাঁদের বরণ করে নিতে প্রস্তুত ভারতের ভক্তরা।