গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল মিডিলসেক্স শাখা এর উদ্যোগে মৌলভীবাজারে ক্যান্সার রোগীকে নগদ অর্থ প্রদান

891
gb

বিশেষ প্রতিনিধি ||

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল মিডিলসেক্স শাখা এর উদ্যোগে মৌলভীবাজার ক্যান্সার আক্রান্ত মো: আমিনুল ইসলামকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এসময় মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান,গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল মিডিলসেক্স শাখা সাধারণ সম্পাদক ও জিবি নিউজ টোয়েন্টিফোর ডট কমের চেয়ারম্যান রাকিব এইচ রুহেল,লন্ডন প্রবাসী আব্দুর রহিম, জিবি নিউজ বাংলাদেশ এডমিন মো: মাহবুবুর রহমান রাহেল,সামাজিক সংগঠন নেতা আলিম উদ্দিন,সাংবাদিব এম শাহজাহান,দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি সৈয়দ ছায়েদ আহম্মদ উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র মো: ফজলুর রহমান, গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ারকে ক্যান্সার রোগীকে নগদ অর্ প্রদান করা তিনি ধন্যবাদ জানান এবং সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানান।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন