তরিকুল ইসলামের ইন্তেকালে বাংলাদেশ ন্যাপ’র শোক

148
gb

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী  প্রবীণ রাজনীতিক জনসেতা তরিকুল ইসলামের ইন্তেকালে গভীর শোক  দু:খ প্রকাশ করে মরহুমেররুহের মাগফেরাত কামনা  শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যানজেবেল রহমান গানি  মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে তার অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি ছিলেনজাতীয়তাবাদী দর্শনের আপাদমস্তক একজন রাজনীতিক নেতা। রাজনৈতিক পথের ফারাক থাকলেও একথা সকলেই স্বীকার করবেন তিনি ছিলেন একজনমহান দেশপ্রেমিক।

তারা বলেন, তরিকুল ইসলাম ছিলেন আপাদমস্তক রাজনীতিবিদ। জীবনের প্রথম থেকে রাজনীতি, শেষও রাজনীতিতে। এই রাজনীতি ছিল দেশের মানুষেরজন্য, দেশের জন্য। জনগণের আদালতে তিনি পরীক্ষা দিয়ে গেছেন। রাজনীতি বিচ্ছিন্ন তরিকুল ইসলাম কেউ নন। তরিকুল ইসলামই আগামী প্রজন্মকেদেশপ্রেমের রাজনীতিতে পথ দেখাবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন