২৭ বছরের রোহনের সঙ্গে দিনগুলি মন্দ কাটছে না ৪২ এর সুস্মিতার

82

জিবি নিউজ24 ডেস্ক //

সুস্মিতা সেন নাকি প্রেম করছেন। একথা আবার নতুন কী! প্রাক্তন মিস ইউনিভার্সের জীবনে তাঁর সঙ্গে নাম সঙ্গে নাম জড়িয়েছে একাধিক পুরুষের। তবে সেসব সম্পর্কই এখন অতীত। আপাতত মডেল রোহন শাওয়ালের প্রেমে মজে আছেন বঙ্গ তনয়া সুস্মিতা।

২৭ বছরের রোহনের সঙ্গে দিনগুলি মন্দ কাটছে না ৪২ এর সুস্মিতার। কখনও একসঙ্গে তাজমহল দেখতে যাচ্ছেন, কখনও আবার তাঁদের একসঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, সুস্মিতার বাড়িতেও যাতায়াত রয়েছেন রোহনের। তবে অবশ্য শুধু সুস্মিতা নন, তাঁর মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও রোহনের সম্পর্ক বেশ ভালো, বন্ধুত্বপূর্ণ। রবিবার রাতে সুস্মিতা তাঁর ইনস্টা অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন।

যেখানে রোহনকে সুস্মিতার মেয়ে রিনির সঙ্গে গানের রেওয়াজ করতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে রিনি তাঁর গুরুজির কাছে গান শিখছেন, সেখানে রিনির সঙ্গে সামিল হয়েছেন রোহনও। রোহন ও রিনির গানের শেষে তালি বাজাতে শুরু করেন আলিশা ও সুস্মিতা। আরও একটি ভিডিওতে সুস্মিতাকেও গুরুজির সঙ্গে তাঁর পছন্দের একটি গান করতে দেথা যায়।

গান করতে করতে সুস্মিতা যে একটু আবেগতাড়িত হয়ে পড়েছিলেন তা বেশ বোঝা যায়।  সে যাই হোক রবিবার অবশ্য সুস্মিতার বাড়িতে গানের আসর জমে উঠেছিল তা বলাই বাহুল্য।

গান অভ্যাসের ভিডিও পোস্ট করে সুস্মিতা লিখেছেন ‘তোমার জন্য গর্ব হচ্ছে রিনি সোনা। তোমার হৃদয়ে যেন সব সময় সঙ্গীতের জায়গা থাকে। গানটা চালিয়ে যাও…’

মন্তব্য
Loading...