অনন্ত জলিল এর নতুন ছবি ‘দিন-দ্য ডে’

236
gb

জিবি নিউজ24 ডেস্ক //

দীর্ঘদিন ধরে নতুন ছবি করার কথা ভাবছেন অনন্ত জলিল। মিডিয়ায় কয়েকবার ঘোষণাও দিয়েছেন নতুন ছবি নিয়ে আসছেন  শিগগির, কিন্তু শুটিং শুরুর সময় বারবার পিছিয়ে দিচ্ছিলেন তিনি।

এবার সত্যি সত্যিই নতুন ছবির শুটিং শুরু করার প্রস্তুতি সম্পন্ন করেছেন অনন্ত জলিল। ছবির নাম ‘দিন-দ্য ডে’। এতে অনন্তর বিপরীতে অভিনয় করবেন বর্ষা। ইরানের জনপ্রিয় পরিচালক মুর্তজা অতাশ জমজম ছবিটি পরিচালনা করবেন। চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা ছটকু আহমেদ।

এ সম্পর্কে অনন্ত জলিল বলেন, ‘আগামী ডিসেম্বরে ছবির শুটিং শুরু করব আমরা। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিটি।’

ছবিতে অনন্ত ও বর্ষা ছাড়াও অভিনয় করবেন সুমন ফারুক। এ ছাড়া ইরান ও লেবাননের জনপ্রিয় অভিনয়শিল্পীদের এতে অভিনয় করার কথা রয়েছে।

গত বৃহস্পতিবার  তেহরানে ছবিটি নিয়ে চুক্তি স্বাক্ষর করেন অনন্ত জলিল। সেই সময় আরো উপস্থিত ছিলেন অভিনেতা সুমন ফারুক, পরিচালক মুর্তজা অতাশ জমজমসহ অনেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চুক্তি স্বাক্ষর করার ছবি প্রকাশ করেছেন অনন্ত জলিল। ভক্তদের কাছ থেকে ইতিবাচক মন্তব্যও পাচ্ছেন এই অভিনেতা।

বাংলা ছাড়াও ছবিটি ফারসি, আরবি ও ইংরেজিতে ডাবিং করা হবে বলে জানিয়েছেন অনন্ত জলিল। বাংলাদেশ ছাড়াও ছবিটি ইরানসহ বিভিন্ন দেশে মুক্তি পাবে।

তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন। তাঁদের অভিনীত ছবিগুলো হলো ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘খোঁজ : দ্য সার্চ’ ও ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’।